Home খেলাধুলা ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন
খেলাধুলা

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস ডজার্সে বাল্টিমোর ওরিওলসআগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে প্রথম ইনিংসে লস অ্যাঞ্জেলেস ডজার্সের শুরুর পিচার ওয়াকার বুয়েলার (২১) ব্যাট হাতে নেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jayne Kamin-Oncea-Imagn Images

এই মরসুমে, বিশেষত তাদের পিচিং কর্মীদের আঘাতে বিধ্বস্ত, লস অ্যাঞ্জেলেস ডজার্স নিয়মিত মরসুমের শেষ আটটি খেলা ব্যবহার করবে পোস্ট সিজনের জন্য একটি শুরু ঘূর্ণন ফিল্ড করতে।

হতে পারে যদি তারা শোহেই ওহতানি থেকে হোম রান পেতে থাকে, যেমন তারা শুক্রবার এমভিপি প্রার্থীর 52 তম সিজনের জন্য আবার করেছিল, সম্ভবত পিচিং সমস্যাগুলি কম উদ্বেগজনক হবে। ওহতানি এখন নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের অ্যারন বিচারকের হাতে থাকা প্রধান লিগের হোম রানের এক লাজুক।

ডজার্সের ডান-হাতি ওয়াকার বুহলার শনিবার রাতে সফরকারী কলোরাডো রকিজের বিপক্ষে তিন-গেমের সিরিজের মধ্যবর্তী খেলায় ঢিবিটি গ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।

বুয়েলার (1-5, 5.54 ইআরএ) আঘাতের পরিস্থিতির জন্য অপরিচিত নন, মে মাসে ফিরে আসার আগে কনুইয়ের অস্ত্রোপচারের পরে প্রায় দুই বছর মিস করেছেন। কিন্তু যে ফর্ম তাকে তার ক্যারিয়ারের শুরুর দিকে টিম টেকার পর্যায়ে নিয়ে গিয়েছিল তার কাছাকাছিও তিনি নেই।

যাইহোক, ডজার্স (92-62), যারা ইতিমধ্যে অন্তত একটি ওয়াইল্ড-কার্ড স্পট ক্লিঞ্চ করেছে, তাদের পিচিংয়ের এমন প্রয়োজন যে এমনকি বুয়েলারকেও প্লে অফের সুযোগ থেকে বাদ দেওয়া হয়নি। প্লে অফে টাইলার গ্লাসনো (কনুই) ছাড়া এবং সম্ভবত গ্যাভিন স্টোন (কাঁধ) ছাড়াই এমন একটি দলের জন্য প্রয়োজনের সময় তিনি ডেলিভারি করতে পারেন কিনা তা দেখানোর জন্য তার কাছে আরও দুটি গেম থাকবে।

দলে ফিরছেন ক্লেটন কেরশ (পায়ের আঙুল)।

“এটি একটি বিশাল কৃতিত্ব,” ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস অনেক পিচিং ইনজুরির সাথে প্লে-অফ করার বিষয়ে বলেছিলেন। “আমরা কখনই এটি থেকে পালিয়ে যাইনি বা অজুহাত তৈরি করিনি। এটি একটি চ্যালেঞ্জিং বছর ছিল। আমি বিশ্বাস করি যে এটি সব বলা এবং সম্পন্ন করার পরে, এটি অনেক বেশি মিষ্টি হতে চলেছে।

“পোস্ট-সিজনে আমন্ত্রণ পাওয়াটা কোনো পথ চলার অনুষ্ঠান নয়। … এটা অনেক কাজ করে, এবং আমরা এই বছর অনেক কিছু অতিক্রম করেছি।”

রকিজের বিপক্ষে ক্যারিয়ারের 22টি উপস্থিতিতে (18টি শুরু হয়), বুয়েলার 4.61 ERA সহ 7-3।

অ্যান্ডি পেজেস এবং তেওস্কার হার্নান্দেজ ডজার্সের জন্য হোম রানও হিট করেন, যারা শুক্রবার রকিজকে 6-4 গোলে পরাজিত করার জন্য ন্যাশনাল লিগ ওয়েস্টে সান দিয়েগো প্যাড্রেসের চেয়ে চার গেমে পাঁচের ম্যাজিক সংখ্যায় রয়ে যায়।

হার্নান্দেজ তার ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো 30 হোম রানে পৌঁছেছেন।

কলোরাডো (59-95) ডানহাতি ক্যাল কোয়ান্ট্রিলকে (8-10, 4.68 ERA) শনিবার ঢিবির কাছে পাঠাবে। কোয়ানট্রিল রবিবার ডান ট্রাইসেপস প্রদাহ থেকে ফিরে এসেছেন এবং মাত্র 2 1/3 ইনিংসে শিকাগো শাবকের কাছে 6-2 হারে গড়ে ছয় ব্যাটার হাঁটেন। চার মারতে দুই রান তুলে দেন তিনি।

“আমি ভেবেছিলাম আমি সামঞ্জস্য করছি, কিন্তু ভিডিওটি দেখে মনে হচ্ছে না যে আমি পরিবর্তন করছি কি সমস্যা সৃষ্টি করছিল,” কোয়ানট্রিল বলেছেন। “… আমাকে শুধু ট্র্যাকে ফিরে আসতে হবে এবং পিচিংয়ের একটি ভাল সপ্তাহ কাটাতে হবে।”

ডজার্সের বিরুদ্ধে ছয়টি ক্যারিয়ারে উপস্থিতিতে (পাঁচটি শুরু), কোয়ানট্রিল 7.43 ইআরএ সহ 1-5। এই মৌসুমে তাদের বিরুদ্ধে দুটি শুরুতে, তিনি 6.75 ERA সহ 0-2।

শুক্রবারের হারে চার্লি ব্ল্যাকমন, স্যাম হিলিয়ার্ড এবং মাইকেল টগলিয়ার কাছ থেকে রকিজ হোম রান পেয়েছে।

কলোরাডো তার শেষ আট ম্যাচে আরও পাঁচবার লস অ্যাঞ্জেলেসের মুখোমুখি হবে এবং কোচ বাড ব্ল্যাকের অধীনে টানা দ্বিতীয় 100-পরাজয় এড়াতে চারটি জয় প্রয়োজন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বার্কলেসের উপর সিটিগ্রুপ বেছে নিতে আলোচনায় AA

একটি আমেরিকান এয়ারলাইনস এমব্রেয়ার E175LR (সামনে), একটি আমেরিকান এয়ারলাইন্স বোয়িং 737 (C), এবং একটি আমেরিকান এয়ারলাইন্স বোয়িং 737 24 মে, 2024-এ নিউ ইয়র্কের...

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লিয়াম ব্যবহার করে – দৃষ্টিতে নকল মিটিং?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ভক্তরা দেখেন আমি লোগান আশা করি কিছু সময়ের জন্য অদ্ভুত অভিনয় এবং আমি সন্দেহ লিয়াম স্পেনসার তার ছায়াময় আচরণ...

Related Articles

ডি-ব্যাক ব্রুয়ার্সের বিরুদ্ধে ম্যাচআপে তাদের উত্থান অব্যাহত রাখতে চায়

16 সেপ্টেম্বর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কোরস ফিল্ডে কলোরাডো রকিজের বিপক্ষে...

পিচিং ডুয়েলকে ইয়াঙ্কিস এবং এ’স মিট হিসেবে দেখানো হয়েছে

আগস্ট 30, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে তৃতীয় ইনিংসে...

হোয়াইট সোক্সের বিরুদ্ধে খেলার আগে পুরোহিতরা হঠাৎ ক্লোজ-আপে কাঁপছে

20 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ডিয়েগো প্যাড্রেস রিলিফ...

Utah HC F Dylan Guenther 8-বছর, $57.1M এক্সটেনশনে স্বাক্ষর করেছেন

এপ্রিল 14, 2024; ক্যালগারি, আলবার্টা, ক্যান; অ্যারিজোনা কোয়োটসের রাইট উইঙ্গার ডিলান গুয়েন্থার...