Home খেলাধুলা হোয়াইট সোক্সের বিরুদ্ধে খেলার আগে পুরোহিতরা হঠাৎ ক্লোজ-আপে কাঁপছে
খেলাধুলা

হোয়াইট সোক্সের বিরুদ্ধে খেলার আগে পুরোহিতরা হঠাৎ ক্লোজ-আপে কাঁপছে

Share
Share

এমএলবি: সান দিয়েগো প্যাড্রেসে শিকাগো হোয়াইট সোক্স20 সেপ্টেম্বর, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ডিয়েগো প্যাড্রেস রিলিফ পিচার রবার্ট সুয়ারেজ (75) পেটকো পার্কে নবম ইনিংসের সময় শিকাগো হোয়াইট সোক্সের দ্বিতীয় বেসম্যান লেনিন সোসা (ছবিতে নেই) দ্বারা আঘাত করা দুই রানের হোম রানের পরে দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Orlando Ramirez-Imagn Images

সান দিয়েগো প্যাড্রেস ম্যানেজার মাইক শিল্ড ইদানীং রবার্ট সুয়ারেজের কাছাকাছি থেকে রক্ষা করছেন, তবে প্রশ্নটি অবশ্যই জিজ্ঞাসা করা উচিত: যে দলটি প্লে-অফ এবং বিশ্ব সিরিজের স্বপ্ন দেখাতে পারে তাদের কি সুয়ারেজ সম্পর্কে উত্তর দেওয়ার মতো কোনও গুরুতর প্রশ্ন আছে?

শুক্রবার শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে প্যাড্রেসের 3-2, 10-ইনিংসের জয় অতিরিক্ত ইনিংসে গিয়েছিল কারণ সুয়ারেজ গত 15 দিনে তার তৃতীয় সমালোচনামূলক হোম রানের অনুমতি দিয়েছে। নবম ইনিংসে টু-স্ট্রাইক, টু-আউট হোম রান দিয়ে লেনিন সোসা তাকে তার তৃতীয় নষ্ট সেভ দেন।

শনিবার রাতে শিকাগো সফরের বিপক্ষে সিরিজ জয়ের চেষ্টা করার সময় সান দিয়েগোর জন্য যদি রক্ষণাত্মক পরিস্থিতি থাকে, তাহলে সুয়ারেজ কি কল পাবেন? কোচ মাইক শিল্ড এখনও তার ঘনিষ্ঠদের উপর আস্থা রেখেছেন বলে মনে হচ্ছে, যার এই মৌসুমে ৩৩টি সেভ এবং ছয়টি মিস সেভ রয়েছে।

“আমি আগামীকাল তাকে এক রানের খেলায় পরাজিত করতে যাচ্ছি, আমি আপনাকে বলছি,” সান ফ্রান্সিসকোতে 4-3, 10 ইনিংসের জয়ের পর রবিবার শিল্ড বলেছিলেন যখন সুয়ারেজ হেলিয়ট রামোসের কাছে একটি গেম-টাইিং হোম রান হারান। , অতিরিক্ত সময়ে খেলা নেতৃত্ব.

সেই উদ্বেগকে একপাশে রেখে, প্যাডরেস (88-66) একটি প্লে অফ স্পট সুরক্ষিত করার দিকে উল্লেখযোগ্য অগ্রগতি করেছে। মিয়ামি মার্লিন্সের কাছে আটলান্টা ব্রেভসের 4-3 হারের পর শনিবার রাতের খেলায় প্রবেশ করে তার জাদু সংখ্যা তিনে নেমে আসে।

ন্যাশনাল লিগের প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের উপর তাদের দুই গেমের লিড রয়েছে এবং এনএল ওয়েস্ট লিডের জন্য লস অ্যাঞ্জেলেস ডজার্সের থেকে চার গেম পিছিয়ে রয়েছে।

শনিবার সান দিয়েগো বাঁ-হাতি মার্টিন পেরেজকে (4-5, 4.36 ERA) ঢিবির কাছে পাঠাবে। রবিবার পেরেজ অ-সিদ্ধান্ত পান, পাঁচ ইনিংসে দুটি হিটে এক হাঁটা এবং দুটি স্ট্রাইকআউটে এক রানের অনুমতি দেন। পিটসবার্গ জলদস্যুদের সাথে জুলাইয়ের বাণিজ্যে অধিগ্রহণের পর থেকে তিনি প্যাড্রেসের সাথে আটটি শুরুতে 2.72 ইআরএ সহ 2-0, যারা তাদের গেমে 7-1।

হোয়াইট সক্সের বিপক্ষে নয়টি ক্যারিয়ারে 5.50 ERA নিয়ে পেরেজ 4-3, যিনি তাকে 54 ইনিংসে 63 হিট এবং 35 রানের জন্য পিচ করেছেন।

এদিকে, শিকাগো (36-118) এমএলবি ইতিহাসে এক বছরের মধ্যে সবচেয়ে বেশি ক্ষতির জন্য 1962 নিউইয়র্ক মেটস টাই করার থেকে মাত্র দুটি পরাজয় দূরে। এটি একটি মুহুর্তের জন্য দেখেছিল যে এটি সোসার হোম রানের পরে কুখ্যাতির দিকে যাত্রা করতে বিলম্ব করতে পারে, কিন্তু পরিবর্তে তিনি 10 তম সময়ে স্বয়ংক্রিয় রানারকে পরিবেশন করতে পারেননি, তারপর ইনিংসের নীচে দুটি পিচ মিস করেছেন একটি গেম-জয়ী আঘাতে ফার্নান্দো টাটিস জুনিয়র

হোয়াইট সক্স ক্রিস ফ্লেক্সেন (2-14, 5.09) এর দিকে ফিরে যায়, যিনি গত শনিবার ওকল্যান্ডের বিরুদ্ধে তাদের 7-6-এ জয়ে কোনো সিদ্ধান্ত নেননি। ফ্লেক্সেন পাঁচটি স্কোরহীন ইনিংস খেলেন, ছয়টি হিট এবং দুটি হাঁটার অনুমতি দিয়েছিলেন, যখন আটটি আউট করেছিলেন। তিনি সান দিয়েগোর বিরুদ্ধে আগের চারটি শুরুতে লড়াই করেছিলেন, 8.78 ইআরএ নিয়ে 1-2 এগিয়ে গিয়েছিলেন এবং 13 1/3 ইনিংসে 22টি হিট আত্মসমর্পণ করেছিলেন।

ফ্লেক্সেন আশাবাদী যে তিনি সতীর্থ গ্যারেট ক্রোশেটের দক্ষ এবং প্রভাবশালী পারফরম্যান্সের নকল করতে পারবেন। শুক্রবার রাতে প্রথম চার ইনিংসের পিচিং, ক্রোশেট মাত্র একটি হিট এবং হাঁটার অনুমতি দেয়নি, একটি পারফরম্যান্সে আটটি স্ট্রাইক আউট করে যা অন্তর্বর্তী ব্যবস্থাপক গ্র্যাডি সাইমোর প্রশংসা করেছিলেন।

“সারা বছর তাকে যতটা ভালো দেখায়,” সাইমোর ক্রোশেট সম্পর্কে বলেছিলেন। “মনে হচ্ছিল ওরা তার উপর ভালো হিট পাচ্ছিল না। বল বের হচ্ছিল। এটা ইলেকট্রিক ছিল।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লিয়াম ব্যবহার করে – দৃষ্টিতে নকল মিটিং?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ভক্তরা দেখেন আমি লোগান আশা করি কিছু সময়ের জন্য অদ্ভুত অভিনয় এবং আমি সন্দেহ লিয়াম স্পেনসার তার ছায়াময় আচরণ...

Raptors’ ব্রুস ব্রাউন হাঁটু অস্ত্রোপচার করা হয়

এপ্রিল 7, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; Toronto Raptors পয়েন্ট গার্ড ব্রুস ব্রাউন (11) Scotiabank Arena এ Washington Wizards এর বিরুদ্ধে একটি খেলার আগে...

Related Articles

পিচিং ডুয়েলকে ইয়াঙ্কিস এবং এ’স মিট হিসেবে দেখানো হয়েছে

আগস্ট 30, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে তৃতীয় ইনিংসে...

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

আগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

Utah HC F Dylan Guenther 8-বছর, $57.1M এক্সটেনশনে স্বাক্ষর করেছেন

এপ্রিল 14, 2024; ক্যালগারি, আলবার্টা, ক্যান; অ্যারিজোনা কোয়োটসের রাইট উইঙ্গার ডিলান গুয়েন্থার...

WTA সারাংশ: Beatriz Haddad Maia একই দিনে ২ বোনকে পরাজিত করেছে

4 সেপ্টেম্বর, 2024; ফ্লাশিং, NY, USA; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস...