Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লিয়াম ব্যবহার করে – দৃষ্টিতে নকল মিটিং?
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লিয়াম ব্যবহার করে – দৃষ্টিতে নকল মিটিং?

Share
Share

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ভক্তরা দেখেন আমি লোগান আশা করি কিছু সময়ের জন্য অদ্ভুত অভিনয় এবং আমি সন্দেহ লিয়াম স্পেনসার তার ছায়াময় আচরণ আড়াল করার জন্য একটি পরিকল্পনায় একটি অনিচ্ছাকৃত প্যান হতে পারে।

যদিও স্টেফি ফরেস্টার তার ফ্যাশন লাইন বাঁচিয়েছিলেন B&B-তেসে এটা হোপের মাথার উপর ধরে রেখেছে। স্টেফি তাকে তার স্বামী ফিন থেকে দূরে থাকতে বা পোশাকের লাইনকে বিদায় চুম্বন করার জন্য সতর্ক করেছিলেন।

তাই আমি ভাবছি যে হোপ তার স্বামীর প্রতি তার ক্রমাগত মোহ থেকে তার বসকে বিভ্রান্ত করার জন্য একটি পরিকল্পনা নিয়ে আসে কিনা। এবং তিনি এটি ঘটতে লিয়াম ব্যবহার করেন।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: আমি আশা করি লোগানের চুম্বনের ফলাফল থেকে যাবে

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের এই সপ্তাহের পর্বগুলিতে ব্রুক লোগান স্টেফির আল্টিমেটাম শুনেছিল৷ এবং ছেলে, সে কি রাগান্বিত ছিল? হোপ এবং ব্রুক মনে করার চেষ্টা করেছিলেন যে চুম্বন প্রাচীন ইতিহাস।

তবে আসুন বাস্তববাদী হই। হোপ ফিনকে চুমু দিল মাত্র কয়েক সপ্তাহ আগে, বছর বা দশক আগে নয়। সবাই জানে যে সে এখনও তার প্রতি আচ্ছন্ন, এমনকি ব্রুক তার প্রতিবাদ সত্ত্বেও। তারপরে তার নোংরা মা ফিনের অফিসে মিছিল করে, স্টেফির দিকে কাদা ছুড়ে দেয় এবং ফিনকে তার স্ত্রীকে থামাতে বলে।

কিন্তু ফিন হাততালি দিয়ে তাকে মনে করিয়ে দিলেন যে হোপ লোগান তাকে চুম্বন করেছিল। তিনি মাঝখানে থাকতে অস্বীকার করেন। যখন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলে এটি ঘটছিল, লিয়াম স্টেফির সাথে তার সাম্প্রতিক অগ্নিপরীক্ষা সম্পর্কে কথা বলতে গিয়েছিলেন।

অবশেষে, লিয়াম তাদের বিয়েকে সম্মান করছে বলে মনে হচ্ছে। অবশ্য আশার প্রসঙ্গ উঠে এসেছে। লিয়াম স্বীকার করেছেন যে তিনি কিছু সময়ের জন্য নিজেকে ছিলেন না। তাই, লিয়াম তার সাথে কথা বলার প্রস্তাব দেন। আমি মনে করি এটি স্টেফির রাডার থেকে নামার জন্য হোপের পদ্ধতির সূচনা বিন্দু।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
লিয়াম স্পেন্সার – হোপ লোগান

B&B স্পয়লার: নতুন প্রতিশ্রুতিবদ্ধ মানুষ – কিন্তু লিয়াম স্পেনসার কি পুনর্ব্যবহারযোগ্য?

B&B স্পয়লার মনে রাখবেন হোপ লোগান ফিনকে ইল গিয়ারডিনোতে খুঁজে পেয়েছেন। এবং সে তাকে বলেছিল যে তারা একে অপরকে আর দেখতে পাবে না। ফিনের জন্য কোন ক্ষতি নেই। এই চুম্বনের পর সে তাকে বিশ্বাস করে না। তবে দর্শকরা স্পষ্ট দেখেছেন যে আশা এখনও তার উপর স্থির।

তিনি টেকআউট নিয়ে চলে যাওয়ার পরে, হোপ আবার তার স্পর্শ সম্পর্কে কল্পনা করেছিল। সুতরাং, একজন অফিসিয়াল বোল্ড এবং দ্য বিউটিফুল স্পয়লার ফর দ্যা বলে যে স্টেফি হোপকে তার লাইন সম্পর্কে হতবাক সংবাদ দেওয়ার পরে, তিনি একটি নতুন পুরুষের সাথে জড়িত হন।

প্রথমে আমি ভেবেছিলাম এটি একজন ডিজাইনার হতে পারে যেহেতু তার লাইন বিপদে ছিল। কিন্তু না, তার এখনও HFTF আছে। সুতরাং, লিয়াম কি তার জীবনে “নতুন” মানুষ হতে পারে? তারা এর আগেও এর মধ্য দিয়ে গেছে, কিন্তু যেহেতু টমাস ফরেস্টার তাকে পরিত্যাগ করেছে, লিয়াম প্রযুক্তিগতভাবে একটি নতুন রোম্যান্স হবে।

এছাড়াও, B&B রিসাইক্লিং প্রচুর পছন্দ করে। সুতরাং, আমার তত্ত্ব এই. আমি আশা করি লোগান জানে যে স্টেফি তাকে বাজপাখির মতো দেখছে। তাই তাকে তার বস এবং অন্য সবাইকে বোঝাতে হবে যে সে ফিনের উপরে। যদিও সে এখনও তার সাথে সম্পূর্ণ প্রেমে আছে।

লিয়াম স্পেন্সার প্রবেশ করুন, যিনি অবিবাহিত এবং প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি অন্য শিশুর মায়ের সাথে কথা বলবেন। হয়তো এই চ্যাটের সময়, সে লিয়ামের সাথে ফ্লার্ট করে এবং তাদের আবার ডেট করার পরামর্শ দেয়। কিন্তু আমি মনে করি এটা একটা চালাকি হবে। সে ফিনকে চায়, কিন্তু স্টেফিকে তার থেকে দূরে রাখতে হবে। তাই লিয়াম হল নিখুঁত হাতিয়ার যা সে প্রতারণা করতে পারে।

সাহসী এবং সুন্দর: রোম্যান্সে লিয়াম এবং হোপ নাকি ফক্সম্যান?

বোল্ড এবং সুন্দরের ভক্তরা দেখতে পাচ্ছেন যে লিয়ামের প্রতি হোপের অনুভূতি ম্লান হয়ে গেছে। তিনি বলেছিলেন যে লিয়াম সবসময় স্টেফিকে তার হৃদয়ের অর্ধেক দিয়েছিল। তাদের বিচ্ছেদের সময় এটি তাদের তর্কের একটি বড় অংশ ছিল। তাই হোপ থমাসের নিবেদিত প্রেম অনুভব করেছিল যতক্ষণ না সে হতাশ হয়ে চলে যায়।

তাই লিয়াম আদর্শ জাল প্রেমিক হতে পারে সবাইকে বোঝাতে যে হোপ তার ক্রাশের উপরে। কিন্তু আমি মনে করি না লিয়াম স্পেন্সার জেনেশুনে একটি জাল ডেটিং গেমে অংশগ্রহণ করবে। তবে হোপ যদি জানতেন যে এটি জাল, তবে তিনি এটির জন্য পড়ে যেতে পারেন।

একমাত্র অফিসিয়াল B&B স্পয়লার হল Hope একটি নতুন মানুষ পায়। আমি মনে করি নতুন একটি অস্পষ্ট শব্দ যারা সেই CBS নেটওয়ার্ক সোপ স্পয়লার লেখেন কারণ তারা প্রায়ই অতিরঞ্জিত এবং ভুল।

আমি মনে করি লিয়াম স্পেন্সার একজন সম্ভাব্য প্রার্থী, কারণ তিনি বছরের পর বছর ধরে উচ্চ-প্রোফাইল গল্প করেননি। তিনি অবিবাহিত এবং তিনি শুধু বলেছেন যে হোপ দীর্ঘদিন ধরে ভারসাম্যহীন এবং তিনি চিন্তিত। এছাড়াও, লিয়ামকে দেখতে হবে যে স্টেফির সাথে তার সুযোগ নেই।

সে এবং ফিন পাথরের মত শক্ত সাহসী এবং সুন্দর. এমনকি কেলি স্পেন্সারের মাকে রক্ষাকারী একজন মহান স্বামী হওয়ার জন্য লিয়াম তাকে ধন্যবাদ জানিয়েছেন। যদিও লিয়াম স্পেন্সার রাগান্বিত হয়েছিলেন যে হোপ থমাসকে চুম্বন করেছিলেন এবং তাকে পরিত্যাগ করেছিলেন, তিনি হয়তো পুনর্বিবেচনা করার জন্য যথেষ্ট শান্ত হয়েছিলেন।

হয়তো তিনি লিয়ামকে বোঝাতে পারেন যে তাদের একটি ভবিষ্যত থাকতে পারে। বিশেষ করে প্যারিসে এবং দেশের বাইরে ব্যস্ত থমাসের সাথে। অবশ্যই, ফিন ছিনতাই করার পরিকল্পনা করার সময় লিয়ামকে একটি জাল রোম্যান্সে প্রলুব্ধ করা আশার অসাধু কাজ হবে।

কিন্তু যেমন লিয়াম বলেছেন, আশা নিজে নয়। কিছু একটা ঘটছে তার. এবং স্টেফি মনে করে যে এটি তার লোগান জিন চালু হচ্ছে। ব্যক্তিগতভাবে, আমি আশাকে এভাবে লিয়ামকে ব্যবহার করতে দেখতে চাই।

এক দশকেরও বেশি সময় পরে লিয়াম একজন সফট এবং স্লুটি এবং একাধিক মহিলার সাথে জড়িত থাকার পরে, এটি তার ন্যূনতম প্রাপ্য। যদি বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল একটি নকল রোমান্সের গল্প করে, আমি এটির জন্য এখানে আছি।

কাস্টে যোগদানকারী নতুন বয়স-উপযুক্ত পুরুষ চরিত্রের কোনও লক্ষণ নেই। আসুন অপেক্ষা করি এবং দেখুন এটি কীভাবে যায়, তবে হোপ লোগান তার ফিক্সেশন ছেড়ে দেননি। তাই সিবিএস সাবানে একজন খুব বিবাহিত পুরুষের প্রতি তার অব্যাহত আকাঙ্ক্ষা লুকানোর জন্য লিয়াম স্পেনসার নিখুঁত ঢাল হতে পারে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ মার্কিন সিক্রেট সার্ভিস শুক্রবার...

ডিডি বাচ্চাদের সাথে কথা বলতে মরিয়া, তাদের সুস্থতা নিয়ে চিন্তিত

ডিডিএই মুহূর্তে ভালো জায়গায় নেই… একটি কুখ্যাত কঠিন কারাগারের স্পেশাল হাউজিং ইউনিটে আটকে আছে — কিন্তু, TMZ এর মতে, তার প্রধান উদ্বেগ হল...

Related Articles

টাইটানিক নির্মাতা হারল্যান্ড এবং উলফ তার শিপইয়ার্ডগুলিকে বাঁচিয়ে রাখার জন্য রেস করছে

এর শেষ উদ্ধারের পাঁচ বছর পরে এবং রয়্যাল নেভি চুক্তিতে কাজ শুরু...

বিল মাহের বলেন, গানটি একটি শিক্ষা যা আমরা সবাই একত্রিত হই

ভিডিও সামগ্রী চালান এইচবিও মাহের অ্যাকাউন্ট কীভাবে আমাদের আমেরিকানদের পুনর্গঠন করা যায়,...

ডোনাল্ড ট্রাম্পের নির্বাচনী শত্রু জর্জিয়ায় ভোট রক্ষায় সাহায্য করতে ফিরে এসেছে

ব্র্যাড রাফেনসপারগার মার্কিন গণতন্ত্রকে ধ্বংস করার প্রচেষ্টার সাথে খুব পরিচিত। জর্জিয়ার সেক্রেটারি...

ডিডি, ভিপি কমলা হ্যারিস, শোহেই ওহতানির গ্রেপ্তারের ভিডিও

ডিডি TMZ দ্বারা প্রাপ্ত একচেটিয়া ভিডিওতে গ্রেপ্তার করা হয়েছে, কমলা হ্যারিস তিনি...