Home বিনোদন 27 সেপ্টেম্বর পর্যন্ত সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার: আশা হতাশ করে স্টেফি
বিনোদন

27 সেপ্টেম্বর পর্যন্ত সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার: আশা হতাশ করে স্টেফি

Share
Share

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল টু উইকস স্পয়লার 16শে সেপ্টেম্বর থেকে 27শে সেপ্টেম্বর পর্যন্ত, হোপ লোগান স্টেফি ফরেস্টারের আলটিমেটাম এবং তার বক্তৃতা সম্পর্কে হুমকির আশেপাশে একটি উপায় খুঁজে পাবেন৷

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের পরবর্তী 2 সপ্তাহের জন্য স্পয়লার: আল্টিমেটাম নিয়ে ক্ষুব্ধ হোপ লোগান

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লারে, হোপ লোগান (আনিকা নোয়েল) সঙ্গে বিরক্ত হয় স্টেফি ফরেস্টার দ্বারা (জ্যাকুলিন ম্যাকিনেস উড) HFTF এর উপর হুমকি। রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) এবং কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) মনে করেন এটি বাতিল করা উচিত।

আরও খারাপ, টেলর হেইস (রেবেকা বুদিগ) এবং ফিন (ট্যানার নোভলান) যখন স্টেফি তার রায় দিয়েছিলেন তখন রুমে ছিলেন। দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের জন্য স্পয়লার আশাকে হতবাক বলা হয়। ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) মনে করেন রিজের হোপকে সমর্থন করা উচিত, কিন্তু তিনি জোর দিয়েছিলেন এটি ব্যবসা।

এদিকে, কেটি লোগান (হিদার টম) চায় বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) এবং তার ছেলে উইল স্পেন্সার (ক্রু মরো) ভালোভাবে চলতে। কেটি মনে করে যে সে সবকিছু মসৃণ করতে পারে। বাবা ও ছেলেকে আবার বোঝার চেষ্টা করার জন্য সে একটু ব্যবধান স্থাপন করছে।

মঙ্গলবার, 17 সেপ্টেম্বর, আমরা স্টেফিকে একটি আল্টিমেটাম দিতে দেখেছি যা তাকে সত্যিই বিরক্ত করে। এটি আরেকটি “আমার স্বামী থেকে দূরে থাকুন” জিনিস। হোপ ফিনকে বলে, “আমি মনে করি আমাদের দুজনের জন্যই সেরা যদি আমরা একসাথে সময় না কাটাই।”

এই মুহুর্তে, হোপ স্টেফিকে বাদ দিতে চায়। এই বোল্ড এবং সুন্দর স্পয়লারগুলি যখন সিবিএস দিনের বেলায় উপস্থিত হয় তখন এটি কীভাবে যায় তা দেখা যাক।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার – হোপ লোগান | সিবিএস

B&B দুই সপ্তাহের স্পয়লার: স্টেফি ফরেস্টার স্ল্যামড

আগামী সপ্তাহের জন্য B&B স্পয়লাররা আশার মায়ের সাথে সম্মানের দাবিতে ব্রুক এবং টেলরের উত্তেজনাপূর্ণ কথোপকথনের বিষয়টি নিশ্চিত করেছে। বুধবার, 18 সেপ্টেম্বর, টেলর ফরেস্টার ম্যানশনে এরিক ফরেস্টার (জন ম্যাককুক) কে দেখে খুশি।

তাই, ব্রুক ফিনকে দেখতে হাসপাতালে যাত্রা করে। সে তাকে বলে যে সে স্টেফি ফরেস্টারকে বিশ্বাস করে না। এবং সে বলে স্টেফি হোপের জীবনকে এলোমেলো করতে চলেছে। আমি সত্যিই আশা করি ফিন তাকে প্রত্যাখ্যান করবে এবং তাকে মনে করিয়ে দেবে যে হোপ লোগান স্টেফিকে চুম্বন করার সময় তার জীবনকে তালগোল পাকিয়েছিল।

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 19, রিজ এবং টেলর ফরেস্টার প্রাসাদে অতীতের কথা স্মরণ করিয়ে দেয়। সাহসী এবং সুন্দর স্পয়লাররা প্রকাশ করে যে সে রিজকে বলে যে সে তার জীবনের ভালবাসা ছিল এবং সবসময় থাকবে।

শীঘ্রই, তিনি লস অ্যাঞ্জেলেসে ফিরে আসার আসল কারণ প্রকাশ করেন। এটা শুধু স্টেফি ফরেস্টারকে দেখার চেয়েও বেশি কিছু। সে রিজের জন্য বা তার এবং ব্রুকের মধ্যে ফিরে আসেনি। শুক্রবার, 20শে সেপ্টেম্বর, টম আর্নল্ড ফিনের সাথে হাসপাতালে ক্যাপ্টেন ডুস স্টিভেনস হিসাবে ফিরে আসেন।

23 সেপ্টেম্বরের সাহসী এবং সুন্দর স্পয়লার সপ্তাহ: আশা স্টেফির চারপাশে পায়

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের দিকে তাকিয়ে, হোপ স্টেফির আল্টিমেটামগুলি ঘিরে কাজ করার চেষ্টা করে। পতনের স্পয়লাররা আমাদের বলে যে স্টেফি ফরেস্টার হোপ লোগানের উপর বোমা ফেলার পরে, তার প্রতিদ্বন্দ্বী তার জীবনে একজন নতুন মানুষ পায়।

বোল্ড এবং বিউটিফুল স্পয়লার টিজ করে যে হোপ অবশ্যই ফিনকে দেখার চেষ্টা করবে। তাই আমি আশা করি তিনি সেই “নতুন মানুষ” নন যাকে আমাদের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। রিজ টেলর তাকে যা বলে তাতে হতবাক, এবং সম্ভবত ব্রুককে বলবে।

উইল এবং লিয়াম স্পেন্সার (স্কট ক্লিফটন) পপিকে তার জীবন থেকে কেটে ফেলার জন্য বিলকে চাপ দিতে পারে। লি ফিনেগান (নাওমি মাতসুদা) এবং পপি কাছাকাছি আসছে, কিন্তু লি তাকে লড়াই করতে উত্সাহিত করতে পারে। ফিন স্টেফি এবং হোপের মধ্যে ক্রমবর্ধমান উত্তেজনা নিয়ে উদ্বিগ্ন।

স্টেফির মনে হচ্ছে সে হোপকে তার জায়গায় রেখেছে, কিন্তু সে তা করেনি, বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার ইঙ্গিত দেয়। এটি শেষ থেকে অনেক দূরে, এবং ব্রুক বনাম টেলর সংঘর্ষ তীব্র হতে পারে যতদূর তার মেয়েরা উদ্বিগ্ন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

বার্লিন ইউনিক্রেডিট-এর কমর্জব্যাঙ্কের পদক্ষেপ সম্পর্কে ‘খুব সন্দিহান’৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউনিক্রেডিট দ্বারা কমার্জব্যাঙ্কের সম্ভাব্য অধিগ্রহণের বিরুদ্ধে...

Related Articles

জন পলসন ডোনাল্ড ট্রাম্পের ট্যারিফ পরিকল্পনা সম্পর্কে ওয়াল স্ট্রিট উদ্বেগ উপেক্ষা করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ সমুদ্র সৈকতে ডেটে যান, শুধু বন্ধুরা

এনবিএ চ্যাম্পিয়ন ইমান শাম্পার্ট এবং অ্যাম্বার রোজ তারা তাদের সাঁতারের পোষাক খুলে...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: হুইটনি থোর ড্রেস কেনাকাটা করে

হুইটনি থোর এর মাই বিগ ফেবুলাস লাইফ ড্রেস কেনার সময় চোখের জল।...

ভিডিওতে ধারণ করা অদ্ভুত দুর্ঘটনায় মূর্তি থেকে পড়ে এক পর্যটকের মৃত্যু

ভিডিও কন্টেন্ট প্লে করুন জোসেফ গোল্ডার / NoticiasFlash ইতালির একটি রাস্তায় হাঁটছেন...