Home খেলাধুলা জেসের বাউডেন ফ্রান্সিস নো-হিটার হারানোর পরে রেঞ্জার্সের মুখোমুখি হন
খেলাধুলা

জেসের বাউডেন ফ্রান্সিস নো-হিটার হারানোর পরে রেঞ্জার্সের মুখোমুখি হন

Share
Share

এমএলবি: টরন্টো ব্লু জেসে নিউ ইয়র্ক মেটস11 সেপ্টেম্বর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; টরন্টো ব্লু জেস স্টার্টিং পিচার বোডেন ফ্রান্সিস (44) রজার্স সেন্টারে প্রথম ইনিংসের সময় নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Nick Turchiaro-Imagn Images

টরন্টো ব্লু জেস ডান-হাতি বোডেন ফ্রান্সিস গত মাসে শুরুর রোটেশনে প্রবেশ করার পর থেকে একটি স্ট্যান্ডআউট হয়ে উঠেছেন এবং বুধবার আর্লিংটন, টেক্সাসে টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে ঢিবি নেওয়ার সময় তিনি সেই গতি বজায় রাখতে দেখবেন।

ফ্রান্সিস (8-4, 3.50 ERA) তার শেষ সাতটিতে 1.50 ERA দিয়ে শুরু করেছেন 4-1। সেই সময়কালে, তিনি 1989 সালে নোলান রায়ানের পর দ্বিতীয় পিচার হয়েছিলেন যিনি একই মৌসুমে নবম ইনিংসে দুটি নো-হিটার নিক্ষেপ করেছিলেন।

“আমি মনে করি আমি এখন আমার সুযোগ পাচ্ছি এবং আমি এটির সর্বোচ্চ ব্যবহার করার চেষ্টা করছি,” ফ্রান্সিস বলেছিলেন। “আমি আমার জিনিস বিশ্বাস করছি এবং আমার চারপাশের লোকেদের বিশ্বাস করছি।”

ফ্রান্সিস তার সাম্প্রতিক খেলার নবম ইনিংসে একটি নো-হিটার ছুঁড়েছেন, গত বুধবার নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে, কিন্তু ফ্রান্সিসকো লিন্ডোরের কাছে লিডঅফ হোম রানের অনুমতি দেন যা স্কোর 1-1 এ টাই করে।

ফ্রান্সিস চলে গেলেন এবং বুলপেন ইনিংসে আরও পাঁচ রানের অনুমতি দেয় নিউ ইয়র্ক শেষ পর্যন্ত 6-2 ব্যবধানে জিতে।

24 আগস্ট লস অ্যাঞ্জেলেস এঞ্জেলসের টেলর ওয়ার্ডের নবম ইনিংসে লিডঅফ হোম রানে ফ্রান্সিস তার অন্য নো-হিটারকে ছেড়ে দেন, কিন্তু টরন্টো (72-79) ধরে রাখে এবং 3-1 জিতে নেয়।

টরন্টোর ম্যানেজার জন স্নাইডার বলেন, “আমি তার সম্পর্কে যা পছন্দ করি তা হল সে সত্যিই ভাল রান করেছে, কিন্তু সে পিছিয়ে নেই।” “সে গেমের মধ্যে যা করছে তার থেকে সে পিছপা হচ্ছে না। সে তার গার্ডকে হতাশ করছে না বা ভাবছে যে সে জিনিসগুলি বের করেছে। এটাই তার সম্পর্কে সবচেয়ে বড় জিনিস।”

ফ্রান্সিস বলেছিলেন যে তিনি সর্বদা অনুভব করেন যে তিনি বড় লিগের অন্তর্গত, এমনকি অন্যরা না থাকলেও।

“এই বছরের শুরুতে অনেক ছেলেই আশা ছেড়ে দিয়েছিল,” তিনি বলেছিলেন। “আমি হারিনি। এভাবেই চলে, সবাই বলে, ‘ইদানীং তুমি আমার জন্য কি করেছ?'”

ফ্রান্সিস তার ক্যারিয়ারে রেঞ্জার্সের বিরুদ্ধে চারটি স্বস্তির উপস্থিতি করেছেন এবং সাত ইনিংসে 1.29 ইআরএ সহ 0-0।

কোডি ব্র্যাডফোর্ড রেঞ্জার্সের জন্য বুধবার শুরু হবে বলে আশা করা হচ্ছে।

ব্র্যাডফোর্ড (5-3, 3.97) মরসুমের সবচেয়ে খারাপ শুরুতে আসছে, গত বুধবার অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের কাছে 14-4 হারের 3 2/3 ইনিংসে আট রান এবং নয়টি আঘাতের অনুমতি দিয়েছে।

তবুও, ব্র্যাডফোর্ড এই মৌসুমে রেঞ্জার্সের সেরা স্টার্টার হয়েছেন।

টেক্সাস ম্যানেজার ব্রুস বোচি বলেছেন, “কডি খুব ভাল হয়েছে।” “আপনার একটি খারাপ দিন যাচ্ছে এবং এটি কি ঘটেছে. সে অতটা তীক্ষ্ণ ছিল না।”

ব্র্যাডফোর্ড তার ক্যারিয়ারে টরন্টোর বিপক্ষে একটি স্বস্তিদায়ক উপস্থিতি করেছেন, 9-2 ব্যবধানে জয়ে স্কোর না মেনেই 2 2/3 ইনিংস পিচ করার পরে গত মৌসুমে জয় অর্জন করেছেন।

সোমবার রাতে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে ১৩-৮ ব্যবধানে জয় পেয়েছে রেঞ্জার্স।

ওয়াট ল্যাংফোর্ডের হোম রান, দুটি ডাবল এবং তিনবার স্কোর, লিওডি টাভেরাসের দুটি রান হোম রান এবং দুটি সিঙ্গেল, অ্যাডোলিস গার্সিয়ার দুটি হিট এবং তিনটি আরবিআই এবং জ্যাকব হেইম দুটি হিট এবং দুটি আরবিআই রেঞ্জার্সের জন্য ছিল (72- 79 ), যা পরপর তিনটি পরাজয়ের ধারা শেষ করে।

“একটি শক্তিশালী নোটে শেষ করা সত্যিই গুরুত্বপূর্ণ, তাই আমি এটি করার চেষ্টা চালিয়ে যাচ্ছি,” ল্যাংফোর্ড বলেছেন। “শেষ হোম খেলা, শেষবার এই ভক্তরা আমাদের খেলতে দেখেছে, তাই এখানে এসে জয়ের চেষ্টা করছি এবং প্রতিদিন কঠোর খেলার চেষ্টা করছি।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21)...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার...