Home খেলাধুলা নং 10 পেন স্টেট ‘ফোকাস’ বনাম কাজ করতে। কেন্ট স্টেট
খেলাধুলা

নং 10 পেন স্টেট ‘ফোকাস’ বনাম কাজ করতে। কেন্ট স্টেট

Share
Share

NCAA ফুটবল: পশ্চিম ভার্জিনিয়ায় পেন স্টেট31 আগস্ট, 2024; মরগানটাউন, পশ্চিম ভার্জিনিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মিলান পুস্কর স্টেডিয়ামে মাউন্টেনিয়ার ফিল্ডে ওয়েস্ট ভার্জিনিয়া মাউন্টেনিয়ারদের বিপক্ষে তৃতীয় কোয়ার্টারে নিকোলাস সিঙ্গেলটন (10) টাচডাউনের জন্য পেন স্টেট নিটানি লায়ন্স দৌড়াচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: বেন কুইন-ইমাগন ইমেজ

10 নং পেন স্টেট শনিবার খেলায় ফিরে আসে যখন এটি স্টেট কলেজ, পেনসিলভেনিয়ায় কেন্ট স্টেট আয়োজন করে, যখন তারা শেষবার মাঠে নেমেছিল তখন প্রতিটি দল তাদের ভাগের অসুবিধার মুখোমুখি হয়েছিল।

পেন স্টেট (2-0) 7 সেপ্টেম্বর একটি জয় তুলে নেয়, কিন্তু একটি যেটি মিড-আমেরিকান কনফারেন্সের র‌্যাঙ্কবিহীন বোলিং গ্রিনের বিরুদ্ধে শীর্ষ-10 বিগ টেন দলের জন্য খুব কাছাকাছি মনে হয়েছিল। প্রথম দুই কোয়ার্টারে, বোলিং গ্রিন পেন স্টেটের 236 থেকে 286 গজ মোট অপরাধ করেছিল কারণ হাফটাইমে নিটানি লায়ন্স 24-20 পিছিয়ে ছিল।

পেন স্টেট দ্বিতীয়ার্ধের প্রথম 14 পয়েন্ট স্কোর করে 34-27 জয় লাভ করে, নিকোলাস সিঙ্গেলটন (119) এবং কায়ট্রন অ্যালেন (101) প্রতিটি 100 গজের জন্য ছুটে আসেন। কিন্তু ভবিষ্যতের বিরোধীরা নিটানি লায়নদের বিরুদ্ধে এগিয়ে যাওয়ার পথ উন্মোচিত হয়েছিল।

প্রথমার্ধে মিস করা ট্যাকল এবং খোলামেলা খেলার ধরন পেন স্টেট কোচ জেমস ফ্র্যাঙ্কলিনের জন্য উদ্বেগ তৈরি করেছিল যে তার প্রতিরক্ষা প্রথম দুই কোয়ার্টারে কীভাবে যোগাযোগ করতে সক্ষম হয়েছিল।

ফ্র্যাঙ্কলিন বলেন, “আমরা বিশেষভাবে হেডসেট যোগাযোগের উপর নির্ভর করার চেষ্টা করছিলাম, এবং লাইনব্যাকার মাঠে থাকা সকল 11 জনের সাথে মৌখিকভাবে যোগাযোগ করার চেষ্টা করার সাথে বাড়িতে এটি একটু বেশি চ্যালেঞ্জিং হতে পারে।”

কেন্ট স্টেট (0-3) শনিবার টেনেসি দ্বারা গণহত্যা করেছিল, 71-0 হারার আগে হাফটাইমে 65-0 পিছিয়ে পড়েছিল।

এই সপ্তাহান্তে একটি পরিষ্কারভাবে অত্যধিক প্রতিপক্ষের সাথে খেলা, পেন স্টেট বোলিং গ্রিনের বিরুদ্ধে প্রথমার্ধে যে ঘাটতি দেখিয়েছিল তা নিয়ে কাজ করার সুযোগ পাবে।

ফ্র্যাঙ্কলিন বলেন, “চ্যালেঞ্জটি শেষ পর্যন্ত আমাদের সম্পর্কে এবং পেন স্টেটের উপর আমাদের ফোকাস এবং আমাদের উন্নতি এবং বিকাশ এবং আমাদের স্ট্যান্ডার্ড সপ্তাহে এবং সপ্তাহের বাইরে খেলার উপর।” “(এটি) কাজ করার চেয়ে বলা সহজ।”

কেন্ট স্টেট যে পরিস্থিতির মুখোমুখি হচ্ছে তার চেয়ে এটি অনেক সহজ হবে।

গোল্ডেন ফ্ল্যাশেস রানিং ব্যাক এর ইনজুরি সমস্যা শনিবার মাউন্ট করেছে, অপমানজনক হারের পরে অনুভূত দুঃখকে আরও যোগ করেছে।

স্টার্টার গ্যাভিন গার্সিয়া এমনকী হাঁটুর চোট নিয়ে ক্যালেন্ডার শুরু হওয়ার আগেই মৌসুমের জন্য হারিয়ে গিয়েছিলেন। তৎকালীন-নং 7 টেনেসির বিরুদ্ধে, দৌড়ে আসা কার্টিস ডগলাস এবং কি থমাসও 11 ক্যারিতে 25 গজ লাভ করার পরে হাঁটুতে আঘাত পান।

কেন্ট স্টেটের প্রধান কোচ কেনি বার্নস বলেছেন, “যেভাবে চলছে, আপনাকে সেই পুরো রুমটি ব্যবহার করতে হবে এবং এমনকি অন্য অবস্থান থেকে একজন লোককে সেই ঘরে আনতে হবে।”

এমনকি পেন স্টেটের সাথে বোলিং গ্রিন যা প্রকাশ করতে পেরেছিল তা দেওয়া হলেও, বার্নস জানেন যে তার দলের সামনে একটি কঠিন কাজ রয়েছে এমন একটি দলের বিরুদ্ধে যা সম্ভবত সারাদিন তাদের দিকে বল চালাবে।

প্রতিরক্ষা শনিবার, স্বেচ্ছাসেবকরা তাদের প্রথম 11 ড্রাইভের প্রতিটিতে পয়েন্ট স্কোর করার কারণে গোল্ডেন ফ্ল্যাশগুলি অসহায় ছিল। টেনেসি প্রথম ত্রৈমাসিকে একটি প্রোগ্রাম-রেকর্ড 37 পয়েন্ট সমর্পণ করে এবং একটি অতিরিক্ত কাজ করা কেন্ট স্টেট প্রতিরক্ষার বিরুদ্ধে মোট অপরাধের 740 ইয়ার্ড র্যাক করেছে।

“টেনেসির মতোই, আপনি কোথাও খুব বেশি দুর্বলতা খুঁজে পাবেন না,” বার্নস পেন স্টেট সম্পর্কে বলেছিলেন। “আমি ভেবেছিলাম (বোলিং গ্রিন) বিভ্রান্তি তৈরি করার জন্য কিছু ফর্মেশনাল জিনিস দিয়ে একটি ভাল কাজ করেছে। কিন্তু আমি মনে করি যে কোনও ভাল কোচিং স্টাফের মতো, (পেন স্টেট) সামঞ্জস্য করতে চলেছে। তারা বিদায় সপ্তাহে আসছে। তারা এই জিনিসগুলি কীভাবে ঠিক করা যায় এবং বাড়তে হয় তা জানতে যাচ্ছি কিন্তু তারা ব্যতিক্রমী।”

MAC প্রোগ্রামগুলির বিরুদ্ধে পেন স্টেটের একটি 31-3 রেকর্ড রয়েছে এবং 2018 সালে শেষবার যখন প্রোগ্রামগুলি মিলিত হয়েছিল তখন কেন্ট স্টেটের বিরুদ্ধে একটি 63-10 জয় পেয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইটারনাল ফায়ার, MIBR ESL প্রো লিগ সিজন 20 প্লে অফ জয়ে ফিরে এসেছে

একটি ব্যাকলিট কীবোর্ড হল অনলাইন ভিডিও গেম স্ট্রিমার জর্ডান উডরাফ তার গিলবার্টের বাড়িতে ব্যবহার করা সরঞ্জামের অংশ৷ জর্ডান উডরাফ ইটারনাল ফায়ার এবং এমআইবিআর...

শিশুদের বই নিয়ে যোগব্যায়াম প্রশিক্ষক লরেন সানচেজের বিরুদ্ধে মামলা করেছেন

লরেন সানচেজ একজন হট যোগব্যায়াম প্রশিক্ষক… এতই উত্তেজিত যে তিনি তার সম্প্রতি প্রকাশিত শিশুদের বইয়ের জন্য ভবিষ্যতের মিসেস বেজোসের বিরুদ্ধে মামলা করছেন। অ্যালানা...

Related Articles

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস...

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12)...