Home বিনোদন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস নেক্সট উইক: ফিলিস টিজ লিলি এবং কনর চাদামকে ঠেলে দেয়
বিনোদন

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস নেক্সট উইক: ফিলিস টিজ লিলি এবং কনর চাদামকে ঠেলে দেয়

Share
Share

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার পরের সপ্তাহের জন্য ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড) লিলি উইন্টারস (ক্রিস্টেল খলিল) কে তার নতুন চাকরি সম্পর্কে উত্যক্ত করছে। এছাড়াও, কনর নিউম্যান (জুডাহ ম্যাকি) তার পিতামাতাকে পুনরায় একত্রিত করার পরিকল্পনা করেছে। আগামী সপ্তাহে 16-20 সেপ্টেম্বর Y&R-এ কী আসছে তা দেখুন।

16 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য তরুণ এবং অস্থির স্পয়লার: ফিলিস বনাম লিলি

Y&R স্পয়লাররা বিরক্ত করে যে ক্রিমসন লাইটে তৈরি করতে সমস্যা হয়। বিলি অ্যাবট (জেসন থম্পসন) অফিসে যাওয়ার আগে তার নতুন ভাড়ায়, ফিলিস সামারসকে কফির জন্য নিয়ে আসে। শুক্রবারের পর্বে ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) মৌখিকভাবে বিলিকে আঘাত করার পরে এটি আসে।

ফিলিস অ্যাবট চ্যান্সেলরের চাকরির জন্য নিজেকে তৈরি করার সুযোগ নিয়েছিলেন, তার প্রযুক্তিগত দক্ষতা তুলে ধরেন এবং ড্যানিয়েল রোমালোত্তিকে পুনরায় নিয়োগের প্রস্তাব দিয়েছিলেন, যাকে লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল) ব্যক্তিগত কারণে বরখাস্ত করেছিলেন। এখন, ফিলিস লিলির মুখে পড়ে এবং স্মাগ হয়।

যদিও নিক নিউম্যান (জোশুয়া মরো) ফিলিসকে বিলির জন্য কাজ করার বিরুদ্ধে সতর্ক করেছিল, সে শোনেনি। নিক ইঙ্গিত দিয়েছিলেন যে বিলি সম্ভবত অ্যাবট চ্যান্সেলরের উপর বেশিক্ষণ থাকবেন না, তবে তিনি ইয়াং এবং দ্য রেস্টলেস সম্পর্কে এর চেয়ে বেশি কিছু বলবেন না।

কিন্তু দেখে মনে হচ্ছে বিলি এগিয়ে গিয়ে যেভাবেই হোক তাকে ভাড়া করেছে। ফিলিস এবং বিলি যখন কফি শপে লিলির সাথে ছুটে যায়, তখন ফিলিস তার সিওও হিসাবে তার নতুন অবস্থান ঘোষণা করে, লিলির ব্যঙ্গাত্মক অবিশ্বাসের জন্য। লিলি কি ভিক্টর বা নিকি নিউম্যানকে (মেলোডি টমাস স্কট) বিলির প্রশ্নবিদ্ধ সিদ্ধান্ত সম্পর্কে বলবেন?

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ফিলিস নিউম্যান (মিশেল স্ট্যাফোর্ড) - বিলি অ্যাবট (জেসন থম্পসন) - লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ফিলিস নিউম্যান (মিশেল স্ট্যাফোর্ড) - বিলি অ্যাবট (জেসন থম্পসন) - লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল)
দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: ফিলিস নিউম্যান – বিলি অ্যাবট – লিলি উইন্টার্স | সিবিএস

ওয়াই অ্যান্ড আর স্পয়লার: কনর নিউম্যান হোস্ট চাদাম রিইউনিয়ন

ইতিমধ্যে, বাল্টিমোর প্রতারণা কেলেঙ্কারির ফলাফল দুটি দম্পতিকে ইয়াং এবং দ্য রেস্টলেসকে ধ্বংসের মধ্যে ফেলে দিয়েছে। স্পয়লাররা মনে করিয়ে দেয় যে বিলি চেলসি লসনকে (মেলিসা ক্লেয়ার ইগান) অ্যাডাম নিউম্যানের (মার্ক গ্রসম্যান) সাথে ঘুমানোর জন্য ক্ষমা করতে পারেনি, তবে কনর নিউম্যানকে পরিস্থিতি ব্যাখ্যা করার সময় তিনি দয়া করে দোষ নিয়েছিলেন।

অন্যদিকে অ্যাডাম, স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ) তাকে পরিত্যাগ করার পরে অবিবাহিত। হৃদয় থেকে হৃদয়ে, কনর অ্যাডামকে বলে যে সে এবং স্যালি একসাথে দুর্দান্ত ছিল, কিন্তু চেলসির সাথে তার যা ছিল তা আরও কিছু ছিল। চেলসি এটা শুনে, চিন্তাশীল দেখছে।

একটি “চাদম” পুনর্মিলন কি দিগন্তে হতে পারে? কিছু ভক্ত পক্ষে, অন্যরা অ্যাডাম এবং স্যালির পক্ষে রুট করছে। স্যালির কথা বললে, পতনের পূর্বরূপ থেকে স্পয়লাররা তার এবং বিলির মধ্যে ক্রমবর্ধমান সংযোগের ইঙ্গিত দেয়। একটি অংশীদার অদলবদল চলছে?

শ্যারন নিউম্যান পরের সপ্তাহে ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস-এ ধাক্কা খেল

শ্যারন নিউম্যান (শ্যারন কেস) এবং তার কাল্পনিক যন্ত্রণাদাতা, ক্যামেরন কার্স্টেন (লিন্ডেন অ্যাশবি) জড়িত আমাদের কিছু বড় উন্নয়ন আছে। এছাড়াও, আমাদের কাছে শ্যারন কেসের বিশেষ জন্মদিনের পর্বের ভিতরের স্কুপ রয়েছে। এটি স্বাভাবিক বিন্যাস থেকে একটি প্রস্থান হবে.

ক্রিমসন লাইটের উঠোনে, দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার শ্যারন তার হ্যালুসিনেটরি বন্ধু ক্যামেরনের সাথে কথা বলছে বলে জানা গেছে। তিনি স্পষ্টভাবে ক্যাসি নিউম্যানের মৃত্যুর প্রতিশোধ নেওয়ার জন্য শ্যারনের জন্য একটি উপায় হিসাবে বিরক্তিকর কিছু প্রস্তাব করছেন।

তিনি সম্ভবত মনে করেন তার ড্যানিয়েল (মাইকেল গ্রাজিয়াডেই), লুসি (লিলি ব্রুকস ও’ব্রায়েন্ট) বা হিদার স্টিভেনস (ভয়েল ব্লুম) লক্ষ্য করা উচিত। এবং ফিলিসও প্রতিশোধের প্রস্তাবে থাকতে পারে। শ্যারন আতঙ্কিত, কিন্তু ক্যামেরন তাকে মনে করিয়ে দেন যে এই অন্ধকার ধারণাগুলি তার নিজের মন থেকে এসেছে।

শ্যারন আসলে তার ওষুধ সেবন করছে কিনা তা নিয়ে কিছু বিভ্রান্তি রয়েছে। মারিয়া কোপল্যান্ড (ক্যামরিন গ্রিমস) নিক এবং ফেইথ নিউম্যানকে বলেছিলেন যে তিনি মনে করেন শ্যারন, কিন্তু দৃশ্যগুলি তাকে বড়ির বোতলগুলি খুঁজে বের করতে দেখায়নি। এটি কি ধারাবাহিকতা সমস্যা বা একটি সূত্র যে শ্যারন তার বড়িগুলি ফ্লাশ করছে?

শ্যারনের মানসিক স্বাস্থ্য সংকট আরও খারাপ হওয়ার সাথে সাথে জাল স্পয়লাররা পরামর্শ দেয় যে ফিলিস এবং শ্যারন বিপদে পড়েছেন। ফিলিসকে তার পরিবারকে রক্ষা করার জন্য অনেক সময় যেতে হতে পারে। কিন্তু শ্যারনের জন্য সাহায্য শীঘ্রই পথে আসতে পারে।

শ্যারন কেস ইয়ং অ্যান্ড রেস্টলেসের বিশেষ 30তম বার্ষিকী পর্ব পায়

মাত্র কয়েক সপ্তাহের মধ্যে, দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার নির্দেশ করে যে আমরা শ্যারন কেসের 30 তম জন্মদিনের পর্ব দেখতে পাব। Josh Morrow-এর সাম্প্রতিক ল্যান্ডমার্ক পর্বের বিপরীতে, যা বেশিরভাগই একটি ফ্ল্যাশব্যাক ক্লিপ শো ছিল, শ্যারনের বিশেষ প্লট-চালিত হবে।

কিছু ফ্ল্যাশব্যাক আশা করুন, কিন্তু তারা তার বর্তমান বাইপোলার স্পাইরাল আর্কের সাথে আবদ্ধ হবে এবং প্লটটিকে এগিয়ে নিয়ে যাবে। আমরা ক্যামেরনের অতীত যন্ত্রণা বা শ্যারনের অতীত মানসিক স্বাস্থ্য সংকটের ঝলক দেখতে পাই।

কনর কি তার বাবা-মাকে পুনরায় একত্রিত করতে পারবে? বিলি কি ফিলিসকে নিয়োগ দিয়ে একটি বড় ভুল করেছিল? এবং শ্যারন কি ক্যামেরনের বিকৃত পরামর্শে নতি স্বীকার করবেন? মন্তব্যে আপনার ধারণা শেয়ার করুন!

আপাতত আমাদের কাছে এটাই সব Y&R স্পয়লার, কিন্তু আরও প্রতিদিনের আপডেটের জন্য আগামীকাল আবার চেক করুন। এবং মঙ্গলবার, সেপ্টেম্বর 24-এ শ্যারন কেসের গেম-চেঞ্জিং জন্মদিনের পর্বটি মিস করবেন না! আমাদের সর্বশেষ ভিডিও স্পয়লারের জন্য YouTube চেক আউট করতে ভুলবেন না.

আপনার সব পান তরুণ এবং অস্থির দৈনিক স্পয়লার এবং সাবান ময়লা এখানে খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

পল ম্যাককার্টনি, ফ্যারেল উইলিয়ামস এবং ব্রাইস ইয়াং

পল ম্যাককার্টনি একটি কমেডি শোতে আশ্চর্যজনক উপস্থিতি, ফ্যারেল উইলিয়ামস – সবচেয়ে শক্তিশালী...

মার্কিন হাউস শাটডাউন হওয়ার কারণে সরকারী অর্থায়ন প্যাকেজ প্রত্যাখ্যান করেছে

মার্কিন হাউস শাটডাউন হওয়ার কারণে সরকারী অর্থায়ন প্যাকেজ প্রত্যাখ্যান করেছে Source link

ট্রাম্প হত্যার সন্দেহভাজন রায়ান রাউথের নতুন ছবি প্রকাশিত হয়েছে

রায়ান ওয়েসলি রাউথ –এর কথিত খুনি ডোনাল্ড ট্রাম্প — তার মুখের শট...

90 দিনের বাগদত্তা: টিফানির ওজন কমানোর আপডেট – 100 পাউন্ড হারিয়েছে

টিফানি ফ্রাঙ্কো এর 90 দিনের বাগদত্তা সম্প্রতি তার ওজন কমানোর যাত্রা সম্পর্কে...