Home বিনোদন প্রিন্স হ্যারি 40 বছর বয়সে ‘উচ্ছ্বসিত’, 30 বছর বয়সে ‘উচ্ছ্বসিত’
বিনোদন

প্রিন্স হ্যারি 40 বছর বয়সে ‘উচ্ছ্বসিত’, 30 বছর বয়সে ‘উচ্ছ্বসিত’

Share
Share

প্রিন্স হ্যারি 40 বছর বয়সে 'উচ্ছ্বসিত', 30 বছর বয়সে 'উচ্ছ্বসিত'

প্রিন্স হ্যারি জোয়ার্ন পোলেক্স/গেটি ইমেজ

প্রিন্স হ্যারি বড় 4-0 জন্য প্রস্তুত.

“আমি 30 এর অপেক্ষায় ছিলাম, আমি 40 এর জন্য উত্তেজিত,” সাসেক্সের ডিউক বলেছেন বিবিসি এই সপ্তাহান্তে তার 40 তম জন্মদিনের আগে, 13 সেপ্টেম্বর শুক্রবার প্রকাশিত একটি বিবৃতিতে।

হ্যারি, যিনি রবিবার, 15 সেপ্টেম্বর 40 বছর বয়সী হয়েছেন, যোগ করেছেন: “আপনার বয়স যাই হোক না কেন, আমার লক্ষ্য হল বিশ্বে দেখানো এবং ভাল করা।”

এক দশক আগে 30 বছর বয়সী হওয়ার পর থেকে, রাজকীয় তার স্ত্রীর সাথে বসতি স্থাপন করেছেন, মেঘান মার্কেলএবং দুই সন্তানকে স্বাগত জানায়, আর্চি, 5 এবং লিলিবেট, 3।

রাজপরিবারের সাথে প্রিন্স হ্যারির উত্থান-পতন, রাজকীয় প্রস্থান থেকে মেঘান মার্কেলের প্রকাশ এবং আরও অনেক কিছু

সম্পর্কিত: কয়েক বছর ধরে রাজপরিবারের সঙ্গে প্রিন্স হ্যারির উত্থান-পতন

স্বজনদের সঙ্গে প্রিন্স হ্যারির সম্পর্ক জটিল ও জটিল। হ্যারি রাজা তৃতীয় চার্লস এবং প্রয়াত রাজকুমারী ডায়ানার কনিষ্ঠ পুত্র। শিশু হিসাবে, তিনি এবং তার বড় ভাই প্রিন্স উইলিয়াম অবিচ্ছেদ্য বলে মনে হয়েছিল, কিন্তু তারা বড় হওয়ার সাথে সাথে তাদের সম্পর্কের মধ্যে ফাটল তৈরি হতে শুরু করে। “হ্যারির একটি অংশ সর্বদা ছিল যা (…)

হ্যারি তার সন্তানদের সম্পর্কে বলেন, “দুটি অবিশ্বাস্যভাবে সদয় এবং মজার সন্তানের বাবা হওয়া আমাকে জীবনের একটি নতুন দৃষ্টিভঙ্গি দিয়েছে, সেইসাথে আমার সমস্ত কাজে আমার ফোকাসকে তীক্ষ্ণ করেছে।” “একজন বাবা হওয়া জীবনের সবচেয়ে বড় আনন্দের মধ্যে একটি এবং এটি আমাকে এই পৃথিবীকে একটি ভাল জায়গা তৈরি করতে আরও অনুপ্রাণিত এবং আরও প্রতিশ্রুতিবদ্ধ করেছে।”

আমাদের সাপ্তাহিক আগে প্রকাশ করেছে যে হ্যারি তার জন্মদিন উদযাপন করার পরিকল্পনা করেছে মেঘান, 43 এবং তার ঘনিষ্ঠ বন্ধুদের সাথে।

আমাদের বুঝতে পারে হ্যারি ক্যালিফোর্নিয়ার মন্টেসিটোতে $14 মিলিয়ন ডলারে একটি পার্টির আয়োজন করবে, যে বাড়িতে সে মেঘানের সাথে ভাগ করে নিয়েছে। (নতুন নমস্কার! (মঙ্গলবার, 10 সেপ্টেম্বর প্রকাশিত কভার স্টোরিটি প্রথম খবরটি প্রকাশ করেছিল।)

কম-কী ব্যাপারটির পর, হ্যারি তার কিছু ঘনিষ্ঠ বন্ধুদের সাথে পাহাড়ে বেড়াতে যাবে।

প্রিন্স হ্যারি 40 বছর বয়সে 'উচ্ছ্বসিত', 30 বছর বয়সে 'উচ্ছ্বসিত'

মেগান, সাসেক্সের ডাচেস এবং সাসেক্সের ডিউক প্রিন্স হ্যারি, 10 মে, 2024-এ নাইজেরিয়ার আবুজায় লাইটওয়ে একাডেমিতে শিক্ষার্থীদের সাথে কথা বলছেন। কোলা সুলাইমন/এএফপি/গেটি

একটি সূত্র জানিয়েছে আমাদের গত মাসে তার কভার স্টোরিতে হ্যারি “ঘনিষ্ঠ বন্ধুদের একটি ছোট (গোষ্ঠী) আছে“, মার্কিন যুক্তরাষ্ট্রে এবং “বোধগম্য কারণে” তার বৃত্ত বন্ধ রাখতে পছন্দ করে। ডিউক মার্কিন যুক্তরাষ্ট্রে তার জীবনের সাথে শান্তি স্থাপন করেছেন – যদিও তিনি যুক্তরাজ্যকে “সর্বদা পছন্দ করেন”

“তিনি যেভাবে দেখেন, তার স্ত্রী এবং বাচ্চারা তার অগ্রাধিকার,” সূত্রটি যোগ করেছে। “যদি এর অর্থ নিশ্চিত করা হয় যে তারা মন্টেসিটোতে নিরাপদ এবং সুখী, তবে তিনি এটিকে সমর্থন করেন।”

হ্যারির জন্মদিন উদযাপন একটি ব্যস্ত ভ্রমণ সময়সূচীর মধ্যে আসে. সাসেক্সের ডিউক সাম্প্রতিক সপ্তাহগুলিতে বিশ্বজুড়ে হয়েছে, একটি থেকে শুরু করে মেঘানের সাথে কলম্বিয়ান সফর গত মাসে

বছরের পর বছর ধরে প্রিন্স হ্যারি

সম্পর্কিত: প্রিন্স হ্যারি থ্রু দ্য ইয়ারস: তার সামরিক কেরিয়ার, ফাদারহুড এবং আরও অনেক কিছু

নিজের শর্তে জীবন। প্রিন্স হ্যারি ইংল্যান্ডের রাজা হওয়ার সম্ভাবনা কম, তবে তিনি একজন সমাজসেবী, পিতা এবং সামরিক অভিজ্ঞ হিসাবে একটি অনন্য পথ তৈরি করেছেন। প্রিন্স উইলিয়াম আসার দুই বছর পর 1984 সালের সেপ্টেম্বরে রাজা চার্লস তৃতীয় এবং প্রিন্সেস ডায়ানা তাদের কনিষ্ঠ সন্তানকে স্বাগত জানান। তার বড় ভাইয়ের বিপরীতে – যিনি (…)

এই দম্পতি তার সর্বশেষ সমর্থনে ভাইস প্রেসিডেন্ট ফ্রান্সিয়া মার্কেজের সাথে কলম্বিয়ায় চার দিন কাটিয়েছেন আর্চওয়েল ফাউন্ডেশন উদ্যোগদ্য প্যারেন্টস নেটওয়ার্ক, যেটি সোশ্যাল মিডিয়ার ক্ষতি থেকে শিশুদের রক্ষা করার উপর দৃষ্টি নিবদ্ধ করে।

দক্ষিণ আমেরিকা থেকে ফিরে আসার পর, হ্যারি লন্ডনে বাড়ি ফিরে একটি আশ্চর্যজনক সফর করেন, যেখানে তিনি তার চাচার অন্ত্যেষ্টিক্রিয়ায় যোগ দেন। মিঃ রবার্ট ফেলোসমৃত রাজকুমারী ডায়ানা‘এর শ্যালক।

যখন হ্যারি এবং তার বড় ভাই, প্রিন্স উইলিয়াম, দুজনেই জানাজায় অংশ নেনদুই অনুমিতভাবে পাথ ক্রস না. তার ভ্রমণের সময়, হ্যারি তার চাচার সাথে থাকতেন বলে জানা গেছে চার্লস স্পেন্সার অ্যালথর্প হাউসে, যেখানে তার মা বড় হয়েছেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইইউ গাড়ি নির্মাতারা কঠোর নির্গমন নিয়ম বিলম্বিত করার জন্য ব্রাসেলসকে চাপ দেয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন বৈদ্যুতিক যানবাহন myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ইউরোপীয় গাড়ি নির্মাতারা...

মার্কিন র‌্যাপ মোগল শন ‘ডিডি’ কম্বস র্যাকেটিয়ারিং এবং যৌন পাচারের অভিযোগে জামিন অস্বীকার করেছেন

সুপারস্টার প্রযোজক এবং ব্যবসায়ী শন “ডিডি” কম্বস কারাগারে থাকবেন যখন একজন বিচারক মঙ্গলবার বন্ডে তার মুক্তি প্রত্যাখ্যান করেছিলেন, যৌন পাচার এবং র‌্যাকেটিয়ারিং ষড়যন্ত্রের...

Related Articles

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী...