Home খবর পোলিশ কাউন্টার টেরোরিজম ইউনিট ‘আক্রমনাত্মক ইউক্রেনীয়’ (ভিডিও) গ্রেফতার করেছে – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

পোলিশ কাউন্টার টেরোরিজম ইউনিট ‘আক্রমনাত্মক ইউক্রেনীয়’ (ভিডিও) গ্রেফতার করেছে – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

পোলিশ মিডিয়ার মতে, একজন দুস্থ ব্যক্তি বুধবার তার ওয়ারশ অ্যাপার্টমেন্টে নিজেকে ব্যারিকেড করে, সপ্তম তলার বারান্দা থেকে জ্বলন্ত বস্তু ছুঁড়ে ফেলে এবং এমনকি পুলিশ আলোচকদের উপর গুলি চালায়। যদিও কর্তৃপক্ষ সন্দেহভাজন ব্যক্তির জাতীয়তা ঘোষণা করেনি, স্থানীয় মিডিয়া আউটলেটগুলি তাকে ইউক্রেনের নাগরিক হিসাবে চিহ্নিত করেছে।

পোল্যান্ডের রাজধানীতে পুলিশ প্রাথমিকভাবে এ খবর পেয়েছে “আক্রমনাত্মক মানুষ” একটি ছুরি দিয়ে সজ্জিত এবং যা একটি আগ্নেয়াস্ত্র বলে মনে হয়েছিল, যা তিনি মঙ্গলবার বিকেলে দর্শকদের দিকে ইঙ্গিত করেছিলেন, রিপোর্ট ওয়ারশ সাপ্তাহিক Do Rzeczy দ্বারা.

পুলিশ, সন্ত্রাসবিরোধী ইউনিট, অ্যাম্বুলেন্স এবং দমকল বিভাগ উপস্থিত হলে, সন্দেহভাজন ইতিমধ্যেই নিজেকে ভিতরে ব্যারিকেড করে ফেলেছিল। পোলিশ চ্যানেল টিভিপি 3 এর মতে, লোকটিকে আগুন লাগাতে এবং বারান্দা থেকে জিনিসপত্র ছুড়ে ফেলতে দেখা যাওয়ার পরে পুলিশ ভবনটিতে প্রবেশ বন্ধ করে এবং কাছাকাছি অ্যাপার্টমেন্টের বাসিন্দাদের সরিয়ে দেয়।

ব্যারিকেড করা সন্দেহভাজন এবং পুলিশের মধ্যে স্থবিরতা পাঁচ ঘন্টারও বেশি সময় ধরে চলে, এই সময় লোকটি উচ্চস্বরে চিৎকার করে। “বিদেশী ভাষা” এবং পাশের অ্যাপার্টমেন্টে আগুন লাগানোর চেষ্টা করে, ডু রেজেকির মতে।

যখন পুলিশ আলোচকরা কাছের একটি বারান্দা থেকে তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছিল, তখন সে তাদের দিকে গুলি চালায়, পরিস্থিতি আরও খারাপ করে দেয়, সংবাদপত্রটি জানিয়েছে। তার অস্ত্রটি আগ্নেয়াস্ত্রের পরিবর্তে একটি বিবি বন্দুক ছিল বলে অভিযোগ।

সোশ্যাল মিডিয়ায় প্রচারিত একটি ভিডিওতে কাউন্টার টেরোরিজম ইউনিটকে অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাশব্যাং গ্রেনেড নিক্ষেপ করতে দেখা যায়। একটি বারান্দা থেকে ধোঁয়া উঠতে দেখা গেছে।

“পুলিশের আলোচক ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। রাত ১০টার পর অবশ্য জোর করে অ্যাপার্টমেন্টে প্রবেশের সিদ্ধান্ত নেওয়া হয়। রাজধানীর অ্যান্টি টেররিস্ট ইউনিটের হাতে ধরা পড়েছে ওই ব্যক্তি। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। অ্যাপার্টমেন্টে ওষুধ সংরক্ষণ করা হয়েছিল,” TVP3 উদ্ধৃত Bielany এবং Zoliborz জেলা পুলিশের একজন কর্মচারী।

সন্দেহভাজন ব্যক্তির কক্ষের টেবিলে অ্যালকোহল এবং মাদকদ্রব্য ছিল – জ্যাক ড্যানিয়েলের একটি বোতল এবং মেফেড্রোন – তদন্তের সাথে পরিচিত একজন পুলিশ কর্মকর্তার মতে, যিনি নিউজ ওয়েবসাইট উইর্চুয়ালনা পোলস্কা (ডব্লিউপি) এর সাথে কথা বলেছেন। লোকটির সিস্টেমে অ্যালকোহল ছিল কিন্তু ওষুধের জন্য নেতিবাচক পরীক্ষা করা হয়েছে, তারা বলেছে।

সন্দেহভাজন একজন 19 বছর বয়সী ইউক্রেনীয় ব্যক্তি যিনি প্রায় এক বছর ধরে বিল্ডিংটিতে একটি অ্যাপার্টমেন্ট ভাড়া করছেন এবং অতীতে সমস্যা সৃষ্টি করেছেন, তার প্রতিবেশীরা জানিয়েছেন। গণনা করা WP. এক প্রতিবেশী সূত্রে জানা গেছে, ওই যুবক নিজেকে মাদক ব্যবসায়ী বলে দাবি করে আত্মহত্যার কথা ভাবছিলেন “চেচেনদের কাছে ঋণী ছিল।”

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মিশেল ওবামা কস্টকোতে নতুন স্বাস্থ্যকর পানীয় ব্র্যান্ডের প্রচার করছেন

উত্তর ক্যালিফোর্নিয়ার কস্টকো ক্রেতারা যখন খুঁজে পেয়েছিলেন তখন তারা একটি সতেজ বিস্ময় পেয়েছিলেন মিশেল ওবামাযারা দোকানে তাদের নতুন হেলথ ড্রিংক প্লেজি ফিজকে চিৎকার...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার লোগান ওয়েব (62) ওরাকল পার্কে সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে প্রথম ইনিংসের...

Related Articles

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে...

নাইকি সিইও জন ডোনাহো চলে যান এবং ইলিয়ট হিলের স্থলাভিষিক্ত হন

জন ডোনাহো, নাইকির সিইও, 10 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের আইডাহোর সান ভ্যালিতে...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে,...

টেসলা, এনভিডিয়া লিড টেক স্টক 2024 সালের সেরা দিনের মধ্যে একটি হার কমানোর জন্য

এনভিডিয়ার সিইও জেনসেন হুয়াং 2 জুন, 2024-এ তাইওয়ানের তাইপেইতে COMPUTEX ফোরামের আগে...