Home খেলাধুলা ইয়াঙ্কিরা রয়্যালসের কাছে শাটআউট হার থেকে ফিরে আসতে চায়
খেলাধুলা

ইয়াঙ্কিরা রয়্যালসের কাছে শাটআউট হার থেকে ফিরে আসতে চায়

Share
Share

এমএলবি: শিকাগো শাবকগুলিতে নিউ ইয়র্ক ইয়াঙ্কিসসেপ্টেম্বর 6, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংস চলাকালীন শিকাগো শাবকের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের শুরুর পিচার লুইস গিল (81)। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

কানসাস সিটি রয়্যালস ইতিমধ্যেই গত মরসুম থেকে একটি বিশাল উন্নতি করেছে এবং তাদের আসন্ন জয়ের সাথে তাদের অগ্রগতির আরেকটি পরিমাপ পাবে।

শেঠ লুগোর কাছ থেকে দুর্দান্ত পারফরম্যান্স পাওয়ার পর, বুধবার রাতে রয়্যালদের অন্তত একটি .500 সিজন সুরক্ষিত করার প্রথম সুযোগ রয়েছে যখন তারা নিউ ইয়র্ক ইয়াঙ্কিস পরিদর্শন করে।

রয়্যালস (80-66) 95-67-এ যাওয়ার পর এবং 2015 সালে তাদের দ্বিতীয় বিশ্ব সিরিজ শিরোপা জেতার পর থেকে তাদের প্রথম জয়ী মৌসুম থেকে দুটি জয় দূরে রয়েছে। তারপর থেকে, রয়্যালস 81টিরও বেশি গেম জিতেছে এবং তিনবার 100 টিরও বেশি হেরেছে, সহ গত মৌসুমে কোচ ম্যাট কোয়াত্রোরোর অভিষেক মৌসুমে তারা ৫৬-১০৬ ব্যবধানে এগিয়ে গিয়েছিল।

কানসাস সিটি সোমবার নিউইয়র্কের কাছে 10-4 হারে শেষ সাত রানের অনুমতি দেয়, কিন্তু মঙ্গলবার 5-0 ব্যবধানে জয়ের সাথে দুর্দান্তভাবে সিরিজ টাই করে। লুগো সাত ইনিংসে 10 রান করেন এবং একটি থ্রি-হিটারে দুটি রিলিভারের সাথে মিলিত হয়ে রয়্যালসকে ছয় ম্যাচে পঞ্চম জয় এনে দেন।

ফলাফল আমেরিকান লীগে দ্বিতীয় ওয়াইল্ড-কার্ডের অবস্থানে থাকা কানসাস সিটিকে AL সেন্ট্রাল-এ প্রথম স্থানে থাকা ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের 3 1/2 গেমের মধ্যে চলে যাওয়ার অনুমতি দেয়।

“আমি জানি (ইয়াঙ্কিদের) অনেক লোক আছে যারা সত্যিই আঘাত করতে পারে, কিন্তু আমি মনে করি এটি সবই খেলায় নেমে আসে (সোমবার), ” লুগো বলেছেন। “একটি কঠিন পরাজয় এবং আমি সত্যিই সেখানে সিরিজ টাই করতে চেয়েছিলাম। তাই আমি মনে করি এটি গুরুত্বপূর্ণ ছিল।”

সালভাদর পেরেজ সোমবার 4-এর জন্য-4-এর প্রদর্শন অনুসরণ করে মঙ্গলবার দুই রানে ড্রাইভ করে তার ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো 100 RBI-এ পৌঁছেছেন। রয়্যালস 11টি হিট দিয়ে শেষ করেছে, ছয়টি খেলায় তৃতীয়বারের মতো হিটের দুই অঙ্কে পৌঁছেছে।

ইয়াঙ্কিস (83-62) ফিল্ডিং করেছিল যাকে অনেকে তাদের সেরা লাইনআপ বলে মনে করে, জেসন ডমিঙ্গুয়েজ সপ্তম স্থানে ব্যাট করে এবং বাম মাঠে খেলে, কিন্তু তারা তিনটি হিট দিয়ে সিজন-নিম্ন টাই করে এবং এই সিজনে অষ্টম বারের জন্য বাদ পড়ে।

নিউইয়র্ক 14 বার স্ট্রাইক আউট করে একটি সিজন সর্বোচ্চ বেঁধেছে, এই মরসুমে তৃতীয়বারের মতো কোনো হাঁটা ড্র করেনি এবং অ্যারন বিচারকের 50তম এবং 51তম হোম রানের পর থেকে 6-8-এ পড়ে গেছে।

Gleyber Torres নিউ ইয়র্ক দুটি হিট আছে এবং একটি 11-গেম হিটিং স্ট্রীক চলাকালীন .378 (45-এর জন্য 17) ব্যাট করছে। যাইহোক, বিচারক 4-এর জন্য 0-তে গিয়েছিলেন, এবং কলোরাডো রকিজের বিরুদ্ধে 25 আগস্টে তাঁর শেষ হোম রানে আঘাত করার পর থেকে তিনি 10-এর জন্য-51 (.196) মন্দায় রয়েছেন।

নিউইয়র্ক এএল ইস্টে বাল্টিমোর ওরিওলসের উপরেও তার লিড দেখেছে অর্ধেক খেলায়।

নিউইয়র্কের ডান ফিল্ডার হুয়ান সোটো বলেছেন, “আমরা সেদিকে মনোযোগ দিচ্ছি না।” “আমরা এখানে কী করতে পারি তার উপর আমরা সত্যিই ফোকাস করি। আমরা গেম জিততে চেষ্টা করছি, এবং এটিই গুরুত্বপূর্ণ।”

ইয়াঙ্কিসের ডানহাতি লুইস গিল (13-6, 3.24 ইআরএ) পিঠের স্ট্রেনের কারণে সংক্ষিপ্ত অনুপস্থিতি থেকে ফিরে আসার পর তার দ্বিতীয় সূচনা করবেন। তিনি আশা করেন যে এই খেলাটি শিকাগোতে তার শুক্রবারের খেলার মতোই ভাল, যেখানে তিনি শাবকদের বিরুদ্ধে 3-0 জয়ের ছয় ইনিংসে একটি আঘাতের অনুমতি দিয়েছিলেন।

গিল, যিনি তার শেষ আটে শুরুতে 2.85 ERA নিয়ে 4-2-এ আছেন, তিনি প্রথমবারের মতো রয়্যালসের মুখোমুখি হবেন।

কোল রাগানস (11-9, 3.33 ইআরএ), যিনি সিজনে তার পঞ্চম স্কোরহীন শুরুতে আসছেন, রয়্যালসের কাছে যান। শুক্রবার মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে 5-0 তে হোম জয়ে বামপন্থী 22 মে থেকে প্রথমবার রান করতে দেয়নি কারণ তিনি সাতটি স্ট্রাইক আউট করেছিলেন এবং ছয় ইনিংসে চারটি হিট দেওয়ার অনুমতি দিয়েছিলেন।

নিউইয়র্কের বিপক্ষে তার একমাত্র পূর্ব অভিজ্ঞতা ছিল 30 এপ্রিল, 2023-এ টেক্সাস রেঞ্জার্সের হয়ে স্কোরহীন এক ইনিংস খেলা।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ফেড কাটের পর S&P হিট রেকর্ড

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন কর্ম myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। S&P বৃহস্পতিবার 5,713.02 এর...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস গার্সিয়া (53) গ্লোব লাইফ ফিল্ডে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে...

Related Articles

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট...