Home বিনোদন ব্যাচেলোরেট জেন ট্রান শেষ অবধি ডেভিনের সাথে পুনর্মিলনের আশা করেছিলেন
বিনোদন

ব্যাচেলোরেট জেন ট্রান শেষ অবধি ডেভিনের সাথে পুনর্মিলনের আশা করেছিলেন

Share
Share

জেন ট্রান শেষ অবধি ডেভিন স্ট্র্যাডারের সাথে পুনর্মিলনের আশা করেছিলেন এবং তিনি কখন জিনিসগুলি শেষ করেছিলেন তা প্রকাশ করেছিলেন

জেন ট্রান এবং ডেভিন স্ট্রেডার। ডিজনি/জন ফ্লিনর

ব্যাচেলোরেট তারকা জেন ট্রান তার প্রাক্তন বাগদত্তার সাথে ব্রেক আপ ডেভিন স্ট্রেডার সিজন 21 লাইভ সমাপ্তির সময় উদ্ভাসিত নাটক অনুসরণ করে।

“আমি সৎ হতে হবে. আমি (সমাপ্তির) পরে তার কাছে পৌঁছেছিলাম এবং কেবল তাকে শুভকামনা জানাতে চেয়েছিলাম,” জেন, 26, একটি পর্বের সময় ভাগ করেছেন কেইটলিন ব্রিস্টোএর পডকাস্ট “ফরা দা ভিদেরা”মঙ্গলবার, 10 সেপ্টেম্বর মুক্তি পেয়েছে। “তারপর আমি মেয়েদের কাছ থেকে ডিএম পেতে শুরু করি এবং এই সমস্ত জিনিস যা আমাকে বিচলিত করে তোলে, তাই আমি হয়ে গেলাম। তাই, আমরা কথা বলিনি, না।”

জেন বলেছিলেন যে তার আচরণের জন্য “কোন অজুহাত” নেই। “সুতরাং আমি শেষ,” সে বলল।

সময় ব্যাচেলোরেট শেষ — যা 3 সেপ্টেম্বর প্রচারিত হয়েছিল — এটি প্রকাশ করা হয়েছিল যে ডেভিন, 28, তারা সিজন শেষ করার প্রায় দুই মাস পরে ফোনে জেনের সাথে ব্রেক আপ করেছিল। একত্রে প্রস্তাবটি দেখার আগে শোয়ের লাইভ অংশের সময় এক্সেস মুখোমুখি হয়েছিল। জেন, ঘুরে, ব্যস্ততা জুড়ে কান্নাকাটি দৃশ্য

একক-কোথায়-তারা-এখন

সম্পর্কিত: প্রাক্তন ‘ব্যাচেলর’ এবং ‘ব্যাচেলোরেট’ লিড: তারা এখন কোথায়?

যদিও কিছু গোলাপ সময়ের পরীক্ষায় দাঁড়ায়, অন্যরা নীল লেনের বাগদানের আংটির আকার পরিবর্তন করার আগে শুকিয়ে যায়। 2002 সালের মার্চ মাসে এবিসি-তে ব্যাচেলর প্রিমিয়ার হয়েছিল যেখানে অ্যালেক্স মিশেলকে বিশ্বের সবচেয়ে যোগ্য ব্যাচেলর হিসাবে ডাকা হয়েছিল। 20 টিরও বেশি মহিলা তার হৃদয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং সবচেয়ে সফল রিয়েলিটি টিভি ফ্র্যাঞ্চাইজির জন্ম হয়েছিল। (…)

“এটি সত্যিই কঠিন ছিল,” জেন মঙ্গলবারের পডকাস্টের সময় বলেছিলেন। “শুধু গত কয়েকমাস রিলাইভ করছি, আমার স্ক্রিনে এটা দেখছি এবং তারপরে ব্রেক আপ হয়ে গেছে, এবং তারপরেও সেই মুহূর্তগুলোকে স্ক্রিনে সবার সাথে বাঁচতে হবে, কিন্তু তারপরে তারা সত্যিই জানে না যে কী ঘটেছে এবং এখন আবার করতে হচ্ছে, রিয়েল টাইমে আমাদের ব্রেকআপ রিলাইভ করুন। আমি অনেক প্রক্রিয়াকরণ করেছি।”

জেনের মতে, ক্যামেরা বন্ধ হয়ে যাওয়ার পর ডেভিন সম্পর্ক থেকে দূরে সরে যেতে শুরু করে। তাদের শেষ “সুখী দম্পতির উইকএন্ড” এর আগে, তিনি তাদের বাগদান শেষ করেছিলেন – ফোনে।

জেন ট্রান শেষ অবধি ডেভিন স্ট্র্যাডারের সাথে পুনর্মিলনের আশা করেছিলেন এবং তিনি কখন জিনিসগুলি শেষ করেছিলেন তা প্রকাশ করেছিলেন

জেন ট্রান এবং ডেভিন স্ট্রেডার। ডিজনি/জন ফ্লিনর

জেন 39 বছর বয়সী কেইটলিনকে বলেছিলেন যে বাগদানটি ছিল “পুনরুত্থানের একটি খুব, খুব কঠিন মুহূর্ত” তবে তাকে বুঝতে পেরেছিল যে “সম্পর্কটি সত্যিই শেষ হয়ে গেছে।” তিনি আগে একটি পুনর্মিলন কিছু আশা ছিল স্বীকার ফাইনাল রোজের পর.

“সেই মুহুর্তে, মঞ্চে তার পাশে বসে আমাদের একে অপরের কাছে আমাদের জীবনের প্রতিশ্রুতি দেওয়া দেখে এবং তারপরে বুঝতে পেরে আমরা সেই জায়গায় আর নেই, সবচেয়ে দুঃখের ছিল,” জেন বলেছিলেন।

তিনি তাদের ব্রেকআপের টাইমলাইনে আরও স্পষ্টতার প্রস্তাব দিয়েছিলেন, প্রকাশ করেছিলেন যে ডেভিন আগস্টের শুরুতে জিনিসগুলি বন্ধ করে দিয়েছিলেন। জেন কিছু “লাল পতাকা” নিয়েও আলোচনা করেছিল যা সে পথে লক্ষ্য করেছিল।

“অভিযোজন একটি সময়কাল ছিল. আমার জন্য, আমি এটি সম্পর্কে খুব সদয় ছিলাম, “জেন স্বীকার করেছেন। “আমি তার জন্য অজুহাত তৈরি করছিলাম। আমি ছিলাম, ‘ওহ, সেআমি 18 ঘন্টা ফোন করিনিআর আমি জানি না সে কোথায়?’ সব ভাল. … এটা অনেক ঘটেছে. এটা কঠিন ছিল।”

জেন বলেছিলেন যে তিনি এখনও তার এবং ডেভিনের মধ্যে কী ভুল হয়েছে তা নিয়ে বিভ্রান্ত।

“এটা অদ্ভুত এবং আমি এটা বুঝতে পারছি না। এবং আমি জানি না কি হয়েছে, “সে বলল। “আমি এখনও বুঝতে পারি না যে কীভাবে কারও অনুভূতি, আবেগ এবং প্রচেষ্টা প্রায় রাতারাতি পরিবর্তন হতে পারে।”

যাইহোক, একটি ইতিবাচক দিক আছে।

জেন বলেন, “এ থেকে বেরিয়ে আসার জন্য সবচেয়ে ভালো জিনিস হল ইন্টারনেট এবং যে সম্প্রদায়টি আমি এটি থেকে অর্জন করেছি।” “প্রত্যেকে যারা এত ইতিবাচক এবং এত সহানুভূতিশীল ছিল, আমি মনে করি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল লোকেরা দেখতে পাবে যে আমি কতটা হৃদয়বিদারক ছিলাম এবং সেই সমস্ত মুহূর্তগুলিকে পুনরুদ্ধার করতে হয়েছিল। হার্টব্রেক এমন কিছু যা প্রত্যেকের সাথে সম্পর্কিত হতে পারে। সুতরাং, এই সম্প্রদায়টি আমাকে সমর্থন করা ভাল।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু করেছে, যিনি অনুপযুক্ত আচরণের নতুন অভিযোগ উত্থাপনের হুমকি দিয়েছেন, এমনকি...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ ফ্রম ফ্লোরিডা 250 চলাকালীন NASCAR ট্রাক সিরিজের ড্রাইভার লেইন রিগস (38)।...

Related Articles

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...

বোয়িং প্রতিরক্ষা প্রধান নতুন সিইওর অধীনে প্রথম নির্বাহী পরিবর্তনে চলে গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি...