Home খবর হ্যারিস দল বিতর্কের প্রস্তুতির জন্য ট্রাম্পের প্রতিস্থাপনের খসড়া তৈরি করেছে – ওয়াপো – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

হ্যারিস দল বিতর্কের প্রস্তুতির জন্য ট্রাম্পের প্রতিস্থাপনের খসড়া তৈরি করেছে – ওয়াপো – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

ডেমোক্র্যাটিক প্রার্থী কমলা হ্যারিস 10 সেপ্টেম্বর রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থীর সাথে গুরুত্বপূর্ণ টেলিভিশন বিতর্কের মুখোমুখি

মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস রিপাবলিকান পার্টির প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আসন্ন রাষ্ট্রপতি বিতর্কের জন্য নিবিড়ভাবে প্রস্তুতি নিতে বেশ কিছু দিন অতিবাহিত করেছেন, ওয়াশিংটন পোস্ট সোমবার লিখেছে। প্রতিবেদনে বলা হয়েছে, হ্যারিসের দল সেশন চলাকালীন ট্রাম্পকে “খেলতে” একজন প্রাক্তন গণতান্ত্রিক অপারেটিভকে নিয়ে এসেছিল।

হ্যারিস এবং ট্রাম্প মঙ্গলবার রাতে তাদের প্রথম মুখোমুখি হওয়ার জন্য নির্ধারিত, ফিলাডেলফিয়ার জাতীয় সংবিধান কেন্দ্রে অনুষ্ঠিত একটি ইভেন্ট এবং এবিসি নিউজ দ্বারা হোস্ট করা হয়েছে।

পোস্ট অনুসারে, হ্যারিস সাম্প্রতিক দিনগুলিতে কয়েকটি জনসাধারণের উপস্থিতি করেছেন, তাদের বেশিরভাগই নিবিড় পরিবেশে ব্যয় করেছেন। “বিতর্ক শিবির” পিটসবার্গের ওমনি উইলিয়াম পেন হোটেলে।

তার সহযোগীরা বিতর্ক স্টুডিও বিন্যাস অনুকরণ করার জন্য একটি উপহাস সেটআপ তৈরি করেছে বলে জানা গেছে। তারাও “কঠোর আক্রমণ এবং আক্রমণাত্মক মন্তব্য প্রকাশের জন্য একজন অভিজ্ঞ ডোনাল্ড ট্রাম্প সারোগেটকে কাস্টিং করা; এবং ভাইস প্রেসিডেন্টকে ঘন্টার পর ঘন্টা রিহার্সাল করা প্রশ্নগুলির মাধ্যমে বসিয়ে দিন,” পত্রিকা লিখেছে।

সেই বদলি হলেন হিলারি ক্লিনটনের সাবেক উপদেষ্টা ফিলিপ রেইনস। রেইনসকে প্রাথমিকভাবে সেনেটর জেডি ভ্যান্সের চরিত্রে অভিনয় করার জন্য কাস্ট করা হয়েছিল যখন হ্যারিস রাষ্ট্রপতি জো বিডেন রেস থেকে বাদ পড়ার আগে ভাইস প্রেসিডেন্ট বিতর্কে তার মুখোমুখি হতে চলেছেন।

“এখন যেহেতু হ্যারিস টিকিটের শীর্ষে উঠে এসেছেন এবং ট্রাম্পের মুখোমুখি হবেন, রেইনস প্রাক্তন রাষ্ট্রপতির ভূমিকা পালন করতে অগ্রসর হয়েছেন, 2016 সালের বিতর্ক প্রস্তুতির সময় তিনি ক্লিনটনের হয়ে যে ভূমিকা পালন করেছিলেন তার প্রতিফলন ঘটিয়েছেন,” পত্রিকা লিখেছে।

ট্রাম্প, যিনি মঙ্গলবার 2016 সাল থেকে তার সপ্তম সাধারণ নির্বাচনের বিতর্কে অংশ নেবেন, বিতর্কের প্রস্তুতির জন্য একটি ভিন্ন পদ্ধতি গ্রহণ করেছেন বলে মনে হচ্ছে। পোস্ট অনুসারে, প্রাক্তন রাষ্ট্রপতি সপ্তাহান্তের বেশিরভাগ সময় নিউ জার্সির বেডমিনস্টারে তার গল্ফ ক্লাবে কাটিয়েছেন, বেছে নিয়েছেন “রাজনীতি অধিবেশন” উপদেষ্টাদের সাথে।

রিপাবলিকান প্রার্থী জনসাধারণের উপলব্ধি পছন্দ করেন না যে তিনি অনুশীলন করছেন, তার সহযোগীদের মতে, পোস্ট বলেছে। এই সহযোগীরা বলেছেন, ট্রাম্প সমাবেশ এবং সাক্ষাৎকারকে বিতর্কের জন্য সেরা প্রস্তুতি হিসেবে দেখেন।

জুন মাসে 81 বছর বয়সী বিডেনের সাথে ট্রাম্পের বিতর্ক তার বয়স এবং অফিসের জন্য ফিটনেস নিয়ে ব্যাপক উদ্বেগের মধ্যে 21 জুলাই পরেরটির প্রচারাভিযান শেষ করেছিল। ট্রাম্পের বিরুদ্ধে একটি নিরলস বিতর্কের পারফরম্যান্স এবং অসংখ্য গ্যাফের কারণে বাইডেনকে রেস থেকে প্রত্যাহার করা হয়েছিল এবং হ্যারিসের প্রতি তার সমর্থন ছিল। তিনি গত মাসে শিকাগোতে তার জাতীয় সম্মেলনে ডেমোক্রেটিক পার্টির রাষ্ট্রপতির মনোনয়ন আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন।

ভাইস প্রেসিডেন্ট এই সপ্তাহে তার দলের রাষ্ট্রপতি প্রার্থী হওয়ার পর প্রথমবারের মতো ভোটে পতনের শিকার হয়েছেন। রবিবার প্রকাশিত নিউইয়র্ক টাইমস/সিয়েনা জরিপে দেখা গেছে যে জাতীয়ভাবে সম্ভাব্য ভোটারদের মধ্যে ট্রাম্প হ্যারিসকে 48% থেকে 47% ছাড়িয়ে গেছেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান অনুলিপি করেছে “টিল দ্য হুইলস ফল অফ”… অন্তত একটি নতুন প্রক্রিয়া...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে ব্যর্থ হয়েছে এবং এরই মধ্যে চমৎকার কিছু ফলাফল হয়েছে। বায়ার্ন মিউনিখ...

Related Articles

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...

লেবাননে পেজার হামলার তদন্তে তাইওয়ান দুজনকে জিজ্ঞাসাবাদ করেছে

তাইওয়ান শুক্রবার বলেছে যে মঙ্গলবার লেবাননে বিস্ফোরিত হওয়া শত শত পেজার তাইওয়ানে...