Home খেলাধুলা অ্যাস্ট্রোস ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে সমালোচনামূলক হোমস্ট্যান্ড শুরু করে
খেলাধুলা

অ্যাস্ট্রোস ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে সমালোচনামূলক হোমস্ট্যান্ড শুরু করে

Share
Share

সিন্ডিকেশন: দ্য এনকোয়ারারবুধবার, 4 সেপ্টেম্বর 2024 তারিখে সিনসিনাটির গ্রেট আমেরিকান বল পার্কে সিনসিনাটি রেডস এবং হিউস্টন অ্যাস্ট্রোসের মধ্যে MLB খেলার সপ্তম ইনিংসে টানার পরে হিউস্টন অ্যাস্ট্রোস বাম ফিল্ডার ইয়র্ডান আলভারেজ (44) ডাগআউটে ফিরে আসেন।

গত সপ্তাহান্তে কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে চার গেমের জয়ের পর, অ্যাস্ট্রোস .500-এর উপরে একটি সিজন-উচ্চ 13 গেম এবং আমেরিকান লিগ ওয়েস্টে ছয়-গেমের লিড নিয়ে সিনসিনাটিতে সংক্ষিপ্ত যাত্রা করেছিল।

কিন্তু এখন অ্যাস্ট্রোস (75-65) অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের (79-62) মুখোমুখি হওয়ার জন্য হিউস্টনে ফিরে আসে এবং রেডসদের এক ঝাঁকুনিতে হারানো গতি ফিরে পাওয়ার চেষ্টা করে। ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে শুক্রবারের তিন-গেমের সিরিজের ওপেনার হল অ্যাস্ট্রোসের জন্য একটি গুরুত্বপূর্ণ ছয়-গেমের হোম সিরিজের শুরু, যারা সিজন পরবর্তী মৌসুমে উচ্চতর বীজ খুঁজতে গিয়ে সিয়াটল মেরিনার্সকে আটকানোর চেষ্টা করছে।

“আমরা যেভাবে চেয়েছিলাম সেভাবে নয়,” বৃহস্পতিবার 1-0 গোলে হারের পর অ্যাস্ট্রোসের ম্যানেজার জো এসপাদা বলেছেন, তাদের জয়হীন রোড ট্রিপ শেষ হয়েছে। “আমাদের এটিকে পিছনে রাখতে হবে এবং ডায়মন্ডব্যাকের জন্য প্রস্তুত হতে হবে।”

অ্যাস্ট্রোস আশাবাদী অল-স্টার ডান ফিল্ডার কাইল টাকার এই সপ্তাহান্তে ফিরে আসবেন। 3 জুন ডানদিকের শিন ভেঙ্গে যাওয়ার পরে তাকে সাইডলাইন করা হয়েছিল এবং তার অনুপস্থিতিতে অসম আউটফিল্ড খেলার কারণে অ্যাস্ট্রোদের তার ব্যাটের মরিয়া প্রয়োজন রয়েছে। হিউস্টন রেডদের বিরুদ্ধে সিরিজে স্কোরিং পজিশনে রানার্সের সাথে 23-এর জন্য 5-এ শেষ করেছে।

“গত কয়েকদিনে আমরা কিছু সুযোগ পেয়েছি এবং যখন একটি দল আপনাকে সেরকম সুযোগ দেয় তখন আপনাকে কাজে লাগাতে হবে,” এসপাদা বলেছেন। “যখন আপনি কম স্কোরিং গেম খেলেন, তখন আপনি ভালভাবে মূলধন করতে পারেন এবং আমরা তা করিনি।”

বাঁ-হাতি ফ্রেম্বার ভালদেজ (13-6, 3.11 ইআরএ) শুক্রবার অ্যাস্ট্রোসের জন্য শুরুর অ্যাসাইনমেন্ট রয়েছে। 30 আগস্ট কানসাস সিটি রয়্যালস-এ সাতটি হিটলেস ইনিংস পিচ করা সত্ত্বেও, তিনটি ওয়াক জারি করার সময় এবং সাতটি স্ট্রাইকআউট রেকর্ড করার সময়, ভালদেজকে 3-2 তে হোম জয়ের সিদ্ধান্তের সাথে জড়িত করা হয়নি। এটি একটি 10-গেম জয়ের ধারায় আট-গেম জয়ের ধারার পরে একটি জয়ী সিদ্ধান্ত ছাড়াই তার টানা দ্বিতীয় সূচনা করে যার সময় ভালদেজ একটি 2.39 ERA তৈরি করেছিলেন।

13 এপ্রিল, 2021-এ ভালদেজ ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে তার একমাত্র উপস্থিতি করেছিলেন, যখন তিনি অ্যাস্ট্রোসের 3-2 হারে তিনটি ইনিংসে তিনটি স্ট্রাইকআউট সহ দুটি হিট এবং পাঁচটি হাঁটার জন্য একটি রানের অনুমতি দিয়েছিলেন। সেই সিদ্ধান্তে ভালদেজকে বিবেচনা করা হয়নি। তিনি 28 ক্যারিয়ার ইন্টারলিগ শুরুতে 3.64 ERA নিয়ে 13-9।

ডান-হাতি ব্র্যান্ডন ফাড্ট (9-7, 4.32) ডায়মন্ডব্যাকদের জন্য নির্ধারিত স্টার্টার। রবিবার 14-3 জয়ে 5 2/3 ইনিংসে 10 স্ট্রাইকআউট সহ লস অ্যাঞ্জেলেস ডজার্সকে আটটি হিটে তিন রানে সীমাবদ্ধ করার পরে তিনি তার শেষ নয়টি শুরুতে 4.58 ERA দিয়ে 6-1-এ উন্নতি করেছিলেন। এই জয়টি তার টানা পঞ্চম সিদ্ধান্ত হিসাবে চিহ্নিত, Pfaadt 5.90 ERA এবং .808 প্রতিপক্ষের OPS পোস্ট করা সত্ত্বেও সেই ধারায় চারটি জয় রেকর্ড করেছে।

Pfaadt তার প্রথম ক্যারিয়ার শুরু করবেন Astros এর বিরুদ্ধে। তিনি 5.56 ERA নিয়ে 3-5 করে 13 ক্যারিয়ার শুরু করেন আমেরিকান লিগের বিপক্ষে।

বৃহস্পতিবার সান ফ্রান্সিসকো জায়ান্টদের কাছে 3-2 হারলেও, ডায়মন্ডব্যাকস শেষ 15 সিরিজের 12টি জিতেছে। রাস্তায় 40-31 এ, ডায়মন্ডব্যাকস তাদের প্রথম সিজনে 1999 সাল থেকে রাস্তায় .500 এর উপরে 10 বা তার বেশি গেম শেষ করতে চাইছে, যখন অ্যারিজোনা রাস্তায় 48-33 চলে গিয়েছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা যথাসাধ্য চেষ্টা করছে… TMZ শিখেছে যে বিবাহবিচ্ছেদ পুরোদমে চলা সত্ত্বেও তারা...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images ক্যাম...

Related Articles

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের...

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...